সাদুল্যাপুরে আ.লীগ নেতা বিপ্লব হত্যাচেষ্টা মামলায় শিবির নেতা গ্রেফতার

গাইবান্ধা জেলাগাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার খাঁন বিপ্লব হত্যাচেষ্টা মামলার পলাতক আসামি শিবির নেতা মাইদুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে বগুড়া শহরের একটি বাসা থেকে মাইদুলকে গ্রেফতারের পর সাদুল্যাপুর থানায় নিয়ে আসা হয়।

মাইদুল ইসলাম সাদুল্যাপুর উপজেলা ছাত্র শিবিরের সহ-সভাপতি। মাইদুল সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস জানান, মাইদুল ইসলাম সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার খাঁন বিপ্লব হত্যাচেষ্টা মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় আরও ১১টি নাশকতার মামলা রয়েছে। সম্প্রতি আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এরপর থেকে মাইদুল ইসলাম পলাতক ছিলেন। গোপন খবরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, মাইদুল ইসলাম ছাত্র শিবিরের একজন দুধর্ষ ক্যাডার। তার বিরুদ্ধে নাশকতার ১২টি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

/বিএল/

আরও পড়ুন:
‘ভাটার সময় নদীর পানি কমে রশি ছিঁড়ে ডুবে যায় কার্গোটি’