নীলফামারীতে আগ্নেয়াস্ত্রসহ আটক ১

আটকনীলফামারী থেকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ রবিউল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি আটক করা হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) সকাল সাড়ে ১১টারে দিকে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের অভিযানকালে  লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান বাজার থেকে তাকে আট করা হয়। এ সময়  তার কাছ থেকে একটি রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। নীলফামারী র‌্যাব-১৩  ক্যাম্পের কমান্ডার মেজর খুরশিদ আনোয়ার প্রেস ব্রিফিংকালে এ তথ্য জানান।

আটককৃত রবিউল ইসলাম, লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া গ্রামের মৃত্যু ইসাহাক আলীর ছেলে।

প্রেস ব্রিফিংকালে নীলফামারী র‌্যাব-১৩  ক্যাম্পের কমান্ডার মেজর খুরশিদ আনোয়ার বলেন, ‘দীর্ঘ দেড় মাস ধরে অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায়ী রবিউল ইসলামকে আটকের চেষ্টা করা হচ্ছিল।’ তিনি বলেন,  ‘মঙ্গলবার ভোর থেকেই নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম ও স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার শাহিনুর কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে তিস্তা ব্যারেজ এলাকায় অবস্থান নেন। সকাল সাড়ে ১১টায় সানিয়াজান বাজারে অবৈধ অস্ত্র বিক্রির সময় তাকে একটি দেশি রিভলবার, ২ রাউন্ড তাজা গুলিসহ আটক করা হয়।’

/এমএন এইচ/