‘এবারের সংগ্রাম, উত্তরবঙ্গের উন্নয়নের সংগ্রাম’

এইচ এম এরশাদপ্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ‘রংপুরসহ উত্তরাঞ্চলের কৃষকদের চাষ করা ধান-চাল খেয়ে রাজধানী ঢাকার লোকজন বাঁচে। কিন্তু এ উত্তরবঙ্গের তেমন কোনও উন্নয়ন করা হয়নি। সে কারণেই এবারের সংগ্রাম, উত্তরবঙ্গের উন্নয়নের সংগ্রাম। এ জন্যই আগামী নির্বাচনে রংপুর বিভাগের ৩২টি আসনে নির্বাচিত হয়ে উত্তরবঙ্গের উন্নয়ন করতে চাই।’
রবিবার দুপুরে রংপুর মহানগরীর আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, ‘প্রধানমন্ত্রী গর্ব করে বলেন পদ্মা সেতু দেশীয় অর্থায়নে বিদেশি সাহায্য ছাড়াই নির্মাণ করা হচ্ছে। পদ্মাসেতু নির্মাণ পুরনো কনসেপ্ট দাবি করে তিনি বলেন, মূলত দেশকে দুভাগ করে রেখেছিল যমুনা। দেশকে এক করতেই নিজের অর্থায়নে নিজের ক্ষমতায় যমুনা সেতু করতে চেয়েছিলাম। পদ্মা সেতু নতুন নয়, যমুনা সেতু নতুন। এটা নিয়ে গর্ব করার কিছু নেই।’
তিনি বলেন, ‘রংপুরে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হলেও আসন সংখ্যা খুবই কম। ফলে অনেক মেধাবী শিক্ষার্থী এখানে লেখাপড়া করার সুযোগ পায় না। সে কারণে আরও দুটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা জরুরি। জাপা ক্ষমতায় আসতে পারলে অবহেলিত রংপুরের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন তাই করা হবে।’  এ জন্য তিনি আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান।

এ সময় জাতীয় পার্টির মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সদস্য শাফিউল ইসলাম শাফিসহ বিশিষ্টজন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

/বিএল/

আরও পড়ুন:
কোনও দেশই জঙ্গিদের সঙ্গে চুক্তি করেনি: আইজিপি