বাসের অপেক্ষায় থাকা যাত্রীদের ওপর ট্রাক, নিহত ২

বগুড়াবগুড়া শহরতলির চারমাথা এলাকায় বাসের অপেক্ষায় থাকা যাত্রীদের ওপর ট্রাক তুলে দিলেন নিয়ন্ত্রণ হারানো এক চালক। এতে নিহত হন দু’জন। আহত হয়েছেন আরও দুই জন। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে।  

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহতদের একজন হলো মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার শুকুরদিয়া পাটুরিয়ার মহিদুল ইসলামের ছেলে আবদুল জলিল (১৪)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন মহিদুল ইসলাম ও নীলফামারীর জলঢাকা উপজেলার চন্দনপার্ক এলাকার জগদ্বীশ চন্দ্রের ছেলে সুভাষ চন্দ্র (২৫)।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন ও ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই  আশুতোষ মিত্র জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে কয়েকজন যাত্রী বাসের জন্য শহরতলির চারমাথা এলাকায় মহাসড়কের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় রংপুর ছেড়ে আসা ঢাকাগামী কাঠের গুলবোঝাই একটি ট্রাকের (বগুড়া-ড-১১-১৮৯৩) চালক নিয়ন্ত্রণ হারান। তখন ট্রাকটি দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই কিশোর আবদুল জলিল ও অজ্ঞাত পরিচয় (২৭) একজন মারা যান। আহত হন জলিলের বাবা মহিদুল ও সুভাষ। আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুভাষের অবস্থা আশঙ্কাজনক।