প্রেমের ফাঁদে ফেলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (১৭) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ওই তরুণীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ মামলায় কথিত প্রেমিকসহ অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ‘তদন্ত করে দোষীদের সবাইকে আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃতরা হলেন জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯) এবং ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এক মাস আগে ওই তরুণীর সঙ্গে বাবু ওরফে বাবুলের মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ ফেব্রুয়ারি বেলা ৩টায় খালার বাড়িতে যাওয়ার কথা বলে ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সঙ্গে দেখা করতে যায়। সেখান থেকে বাবুল, তার বন্ধু সোহেলসহ ৪-৫ জন ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়। পরে ভগতগাজী মুরগির ফার্মে ভাতিজিকে আটকে রেখে ওই তরুণীকে পাশের আমবাগানে নিয়ে সারারাত ধর্ষণ করে তারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর জিয়ারুল ইসলাম বলেন, ‘ইতোমধ্যে ভিক্টিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’