এক রশিতে দুই বন্ধুর ঝুলন্ত লাশ: গ্রেফতার ১

গাইবান্ধায় এক রশিতে দুই বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় করা মামলায় প্রদীপ কুমার (২৩) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান। 

এ ঘটনায় দুই ব্যক্তির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা করেছেন নিহত সুমন চন্দ্রের বাবা সুশান্ত চন্দ্র দাস।

স্বজনদের অভিযোগ, ঢাকায় যাওয়ার কথা বলে দুই দিন আগে বাড়ি থেকে বের হয় মৃনাল চন্দ্র দাস ও সুমন চন্দ্র দাস। তারা একসঙ্গে একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। পূর্ব শত্রুতার জেরেই তাদেরকে হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রাখে গ্রামের প্রদীপ ও নিতাইসহ অজ্ঞাত কয়েক জন। হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে তাদের ফাঁসির দাবিও জানান তারা।

এর আগে, গত বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পাঠানডাংগা মাঝিপাড়া গ্রাম থেকে একটি গাছের বাগান থেকে ঝুলন্ত অবস্থায় মৃনাল ও সুমনের লাশ উদ্ধার করে পুলিশ। মৃনাল বাদিয়াখালি ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে এবং সুমন দাস চুনিয়াকান্দি গ্রামের সুশান্ত চন্দ্র ওরফে মিঠা সাধু দাসের ছেলে। 

আরও পড়ুন-

এক রশিতে ঝুলছিল দুই যুবকের লাশ