ধর্মীয় সভায় বক্তব‌্য দেওয়ার সময় ব্যাংক কর্মকর্তার মৃত্যু 

ধর্মীয় সভায় বক্তব‌্য দেওয়ার সময় মৃত‌্যুর কো‌লে ঢ‌লে পড়‌লেন সোনালী ব‌্যাংক কু‌ড়িগ্রাম ‌প্রিন্সিপাল অ‌ফি‌সের প্রধান কর্মকর্তা পলাশ চন্দ্র বর্মন (৩৮)। শ‌নিবার (২২ জানুয়া‌রি) সন্ধ‌্যায় জেলার রাজারহাট উপ‌জেলার আদর্শ বিএল উচ্চ বিদ‌্যালয় প্রাঙ্গ‌ণে আ‌য়ো‌জিত সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় সভায় বক্তব‌্য দেওয়ার সময় তার মৃত‌্যু হয়।  

সোনালী ব‌্যাংকের কুড়িগ্রাম প্রিন্সিপাল অ‌ফিসের ডি‌জিএম (ইনচার্জ) ওয়া‌হেদুন্নবী এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন। মৃত পলাশ চন্দ্র বর্মনের বা‌ড়ি লালম‌নিরহাটের হাতিবান্ধা উপজেলার নওদাবাস এলাকায়। ব‌্যক্তিগত জীব‌নে তি‌নি বিবা‌হিত এবং তার এক‌টি কন‌্যা সন্তান র‌য়ে‌ছে। তি‌নি কু‌ড়িগ্রা‌মের উ‌লিপু‌রে স্ত্রী সন্তান নি‌য়ে বসবাস কর‌তেন।  

সোনালী ব‌্যাংক সূত্র জানায়, পলাশ চন্দ্র পেশায় ব‌্যাংক কর্মকর্তা হ‌লেও ধর্মীয় আ‌লোচনায় পারদর্শী ছিলেন। বি‌ভিন্ন ধর্মীয় সভায় আলোচনার জন্য ডাক পেতেন তিনি। শ‌নিবার সন্ধ‌্যায় এক‌টি ধর্মীয় সভায় বক্তব‌্য দেওয়ার সময় হঠাৎ হার্ট অ‌্যাটাক হ‌লে সভার আ‌য়োজকরা তাকে দ্রুত কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে নি‌য়ে যান। সেখা‌নে দা‌য়িত্বরত চি‌কিৎসকরা পরীক্ষা ক‌রে জানান, হার্ট অ‌্যাটা‌কে ঘটনাস্থলেই তার মৃত‌্যু হ‌য়ে‌ছে। 

পলা‌শের চাচা‌তো ভাই মৃদুল রায় বলেন, পলা‌শ চ‌ন্দ্রের আ‌গে থে‌কে হার্টের সমস্যা ছিল না। কীভাবে কী হয়ে গেলো আমরা বুঝতে পারলাম না। শ‌নিবার রাতেই লাশ কুড়িগ্রাম থেকে নিজ বাড়ি লালমনিরহাটের নওদাবাসে নিয়ে যাওয়া হবে। 

ব্যাংকের ডি‌জিএম (ইনচার্জ) ওয়া‌হেদুন্নবী ব‌লেন, পলাশ একজন নি‌বে‌দিত ব‌্যাংক কর্মকর্তা ছি‌লেন। তার আকস্মিক মৃত‌্যু‌তে আমরা শোকাহত। আমরা একজন ভা‌লো সহকর্মী হারালাম। তার বি‌দেহী আত্মার শা‌ন্তি কামনার পাশাপা‌শি আমরা সোনালী ব‌্যাংক প‌রিবার তার শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্রতি সম‌বেদনা জানাচ্ছি।