নিহত ৩ ছাত্রলীগ কর্মীর পরিবারের দায়িত্ব নিলেন শিবলী সাদিক

দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত তিন ছাত্রলীগ কর্মীর পরিবারের যাবতীয় খরচ চালানোর দায়িত্ব নিয়েছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। একই সঙ্গে প্রতি পরিবারের একজনকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

সোমবার দুপুরে নিহত তিন ছাত্রলীগ কর্মীর বাড়িতে গিয়ে এসব প্রতিশ্রুতি দেন শিবলী সাদিক। এ সময় তিনি নিহত ছাত্রলীগ কর্মীদের কবর জিয়ারত করেন।

নিহতরা হলেন উপজেলার বিনোদনগর ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিমন ইসলাম (২২), ছাত্রলীগ কর্মী কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২১) এবং উত্তর শ্যামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে কিবরিয়া ইসলাম (২৬)।

এমপি শিবলী সাদিক বলেন, গত ৩০ মার্চ তিন ছাত্রলীগ কর্মী এক ব্যক্তিকে বিপদ থেকে উদ্ধারের জন্য মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে যাচ্ছিলেন। এ সময় সড়ক দুর্ঘটনায় তারা নিহত হয়েছেন। এই এলাকার অভিভাবক হিসেবে নৈতিক দায়িত্ববোধ থেকে তিন নেতাকর্মীর পরিবারের খরচ চালানোর দায়িত্ব নিয়েছি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম হোসেন, ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল বাদশাসহ ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।