একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নে একইদিন দুই প্রেমিকাকে বিয়ে করেছেন রোহিণী চন্দ্র বর্মণ (২৫) নামে এক যুবক। তার বাড়ি ওই ইউনিয়নের লক্ষ্মীদ্বার গ্রামে। তিনি ওই গ্রামের যামিনী চন্দ্র রায়ের ছেলে। দুই প্রেমিকাকে বিয়ে করে ঘরেও তুলেছেন। একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে এবং ঘরে তোলার বিষয়টি যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বুধবার (২০ এপ্রিল) দুই প্রেমিকা ইতি রানী (২০) ও মমতা রানীকে (২১) বিয়ে করেন তিনি। জানা গেছে, ইতি একই ইউনিয়নের গাঠিশাপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ও মমতা রানী একই ইউনিয়নের উত্তর লক্ষ্মীদ্বার এলাকার টনোকিশোর রায়ের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইতির সঙ্গে রোহিণীর দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। পরে কয়েক মাসে আগে তারা দুই জনে মন্দির গিয়ে বিয়ে করেন এবং সেটি গোপন রাখেন। এদিকে রোহিণী নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মমতার সঙ্গে। গত ১২ এপ্রিল রাতে তার সঙ্গে দেখা করতে যান। পরে তাকে আটক করে রাখেন মমতার বাড়ির লোকজন এবং পরদিন ১৩ এপ্রিল তাদের বিয়ে দেন। এদিকে রোহিণীর বিয়ের খবর শুনে বুধবার সকালে বাড়িতে অনশন শুরু করেন ইতি। রাতে তিন পরিবারের সদস্যদের উপস্থিতিতে পুনরায় আনুষ্ঠানিকভাবে  ইতি ও মমতার সঙ্গে রোহিণীর বিয়ে হয়। দুই বউকে একসঙ্গে ঘরে তুললেন তিনি।

বলরামপুর ইউনিয়নের বাসিন্দা আবু তৌহিদ বলেন, ‘একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের বিষয়টি আমরা ফেসবুকে জানতে পেরেছি। এটি ফেসবুকে ভাইরাল হয়েছে।’

এ বিষয়ে জানতে রোহিণী চন্দ্র বর্মণের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও সংযোগ বিচ্ছিন্ন করে দেন। 

বলরামপুর ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, ‘এক যুবক দুই মেয়েকে বিয়ে করেছে, এমন খবর শুনেছি। তবে এর আগে আমাকে মৌখিকভাবে তাদের অভিভাবকরা বিষয়টি জানালে আমি প্রশাসনকে জানিয়েছি। কিন্তু পরে শুনলাম ওই যুবক দুই জনকেই বিয়ে করে ঘরে তুলেছেন।’