কুড়িগ্রামে গাঁজা ও বিদেশি মদসহ গ্রেফতার ২

কুড়িগ্রামে প্রায় ১১ কেজি গাঁজা ও ৪৪ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ অক্টোবর) জেলার ফুলবাড়ী ও নাগেশ্বরী থানা পুলিশ পৃথক পৃথক অভিযানে এসব মাদক উদ্ধার করে। এ সময় মাদক পরিবহনের অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। দুপুরে জেলা পুলিশ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার দুই যুবক হলেন- নাগেশ্বরী থানার সাঞ্জুয়ার ভিটা গ্রামের মো. নাজমুল হোসেন (২০) ও একই গ্রামের মো. হাসানুর রহমান হাসান (২৫)। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার মধ্যরাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারাইতারী (নাওডাঙ্গা গেট) গ্রামের পাকা সড়কের পাশে ফেলে রাখা একটি বাইসাইকেলের পেছনের ক্যারিয়ারে বেঁধে রাখা একটি সাদা প্লাস্টিকের বস্তা থেকে ১০ কেজি ৭৯০ গ্রাম গাঁজা উদ্ধার করে। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অপর এক অভিযানে একই দিনে নাগেশ্বরী থানা পুলিশের একটি দল সকাল পৌনে ৭টার দিকে নাগেশ্বরী থানাধীন বামনডাঙ্গা ইউনিয়নের কুটি বামনডাঙ্গা মৌজার আয়নালের ঘাটের টোল ঘরের উত্তরে দুধকুমার নদের কিনার থেকে ৪৪ বোতল বিদেশি মদসহ নাজমুল ও হাসান নামে দুই যুবককে গ্রেফতার করে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, মাদক নির্মূলে পুলিশের চলমান অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়েছে। জেলাকে মাদক মুক্ত রাখতে অভিযান অব্যাহত থাকবে।