চাকরি হারিয়ে সহকর্মীকে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুরে যুবকের ছুরিকাঘাতে তাছলিমা আক্তার (১৯) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তাছলিমা আক্তার নীলফামারীর সৈয়দপুর উপজেলার দক্ষিণ নিয়ামতপুর গ্রামের তাজুল ইসলামের মেয়ে। তিনি চান্দনা চৌরাস্তা এলাকার টিএম ফ্যাশন পোশাক কারখানায় সহকারী কাটিং অপারেটর পদে চাকরি করতেন। আটক ফয়সাল মিয়া (২৬) চান্দনা চৌরাস্তা এলাকার শহীদুল্লাহর ছেলে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান বলেন, তাছলিমা ও ফয়সাল একই কারখানায় চাকরি করতেন। প্রায়ই তাছলিমাকে উত্ত্যক্ত করতেন ফয়সাল। এ নিয়ে কারখানা কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলে ফয়সালের চাকরি চলে যায়। বিষয়টি নিয়ে তাছলিমার ওপর ক্ষুব্ধ ছিলেন।

রবিবার কারখানা ছুটি হলে বাসায় ফিরছিলেন তাছলিমা। চান্দনা চৌরাস্তার গলি দিয়ে যাওয়ার সময় ফয়সাল তার গতিরোধ করেন। এ সময় তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পকেট থেকে ছুরি বের করে তাছলিমাকে আঘাত করেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আটক যুবককে সোমবার আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।