গোসলে নেমে দুই শিক্ষার্থীর মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ধরলা নদীতে গোসল করতে নেমে রাফসান ও মিশকাত নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ১টার দিকে পাটগ্রাম পৌরসভার ধরলা নদীর রাবার ড্যাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতরা হলো পাটগ্রাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের জিএমসিপাড়া এলাকার কনফেকশনারি ব্যবসায়ী মো. নুরুল ইসলামের ছেলে মিশকাত হাসান (১২) ও একই এলাকার কাপড় ব্যবসায়ী রাসেল পারভেজের ছেলে নাহিদ আহমেদ রাফসান (১৫)। নাহিদ পাটগ্রাম আদর্শ ইসলামি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ও মিশকাত একই প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে কয়েকজন বন্ধুসহ মিশকাত ও রাফসান পাটগ্রাম পৌরসভা এলাকায় ধরলা নদীর ওপর নির্মিত রাবার ড্যাম এলাকায় গোসল করতে যায়। একপর্যায়ে পানির স্রোতে ভেসে গিয়ে মিশকাত ও রাফফানের মৃত্যু হয়। 

মিশকাত হাসানের চাচা সোহেল পারভেজ বাবু বলেন, ‘দুপুর ১২টার দিকে পাটগ্রাম মহিলা কলেজ এলাকায় ধরলা নদীর ওপর নির্মিত রাবার ড্যামে গোসল করতে যায় তারা। পরে পানিতে ডুবে ঘটনাস্থলে মারা যায়।’

ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘পাটগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে মিশকাত ও রাফসানের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে কারও কোনও অভিযোগ নেই।’