অটোরিকশাকে নিয়ে ডোবায় লাশবাহী অ্যাম্বুলেন্স

সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। রবিবার (৮ মে) বিকালে ছাতক-সিলেট সড়কের মাধবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে দোয়ারাবাজারের চন্ডিপুরে লাশ নিয়ে যাওয়া হচ্ছিল। পরে খারগাঁও-মাধবপুর এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশারে সঙ্গে অ্যাম্বুলেন্সটির সংঘর্ষ হয়। এতে দুটি বাহনই সড়কের পাশে ডোবায় পড়ে যায়। 

দুর্ঘটনায় অটোরিকশার চার বছর বয়সী শিশু তানহা নিহত হয়। সে কোম্পানিগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশাচালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) এবং অ্যাম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮), ফুলজান বিবি ( ২৬)।

আহতদেরকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেন। অটোরিকশাচালকসহ আহত সাত জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। 

ছাতক থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও অটোরিকশা উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়েছে।