আদালতপাড়ায় ৩ জনের ছুরিকাঘাতে প্রাণ গেলো একজনের

সুনামগঞ্জ শহরের আদালতপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিজানুর রহমান খোকন মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছুরিসহ তিন জনকে আটক করেছে। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে এই ঘটনা ঘটে।

জানা গেছে, জগন্নাথপুর উপজেলার কলকলি ইউনিয়নের গলাখাল গ্রামের দুই চাচাতো ভাই মাসুক মিয়া ও খোকন মিয়া মামলা সংক্রান্ত কাজে আদালতে এসেছিলেন। মাসুক মিয়া আদালতে হাজিরা দিয়ে খোকনকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রতিপক্ষ ফয়েজ আহমদ, সাজিদ মিয়া ও সেবুল মিয়া আদলত চত্বরে ধারালো ছুরি দিয়ে খোকনকে এলোপাতারি আঘাত করে।

পরে পুলিশ ও জনতা ওই তিন জনকে ছুরিসহ আটক করে। গুরুতর আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মাসুক মিয়া জানান, দীর্ঘদিন ধরে ফয়েজ আহমদের লোকজনের সঙ্গে মিজানুর রহমান খোকনের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে নিজেদের মধ্যে আদালতে পাল্টপাল্টি মামলা রয়েছে। আজ এই সংক্রান্ত বিরোধের জেরে খোকনকে হত্যা করে অভিযুক্তরা।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ছুরিসহ তিন জনকে আটক করেছে পুলিশ। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত খোকন তিন সন্তানের জনক।