তারকাদের অভিনন্দনে ভাসলো বাংলা ট্রিবিউন

এক ফ্রেমে অভিনেত্রী, নির্মাতা, সাংবাদিক, সুরকার ও অভিনেতা।চলচ্চিত্র, সংগীত আর নাট্যাঙ্গণের শিল্পী-কুশলীদের অভিনন্দনের মধ্য দিয়ে ২য় বর্ষপূর্তি উৎসব শেষ হলো বাংলা ট্রিবিউন-এর। বেলা ৩টা থেকে শুরু করে রাত ৯টা পর্যন্ত নিজস্ব অফিস ভবনে আয়োজিত এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা আড্ডায় মেতেছিলেন সারাক্ষণ। বিনোদন অঙ্গনের মানুষেরা এসে শুভাশীষ জানান।
শুভেচ্ছা বার্তা লিখছেন হাবিব।এদের মধ্যে ছিলেন সংগীতাঙ্গনের ফকির আলমগীর, ফেরদৌস ওয়াহিদ, তপন মাহমুদ, প্রিন্স মাহমুদ, ইবরার টিপু, ফাহমিদা নবী, হাবিব ওয়াহিদ, তরুণ, নূরজাহান আলীম, শফিক তুহিন, জয় শাহরিয়ার, পঞ্চম, আলিফ আলাউদ্দীন, ফারশাদ, অটামনাল মুন, রবিউল ইসলাম জীবন, পারভেজ সাজ্জাদ, সাব্বির, বেলাল খান, মুহিন, পুলক, লোপা হোসাইন, পূজা, সারওয়ার শুভ, ফাহিম ফয়সাল, গীতিকবি লতিফুল ইসলাম শিবলী, চিরকুট ব্যান্ডের ইমন প্রমূখ।
এসেছেন নির্মাতা মোহন খান, অরণ্য আনোয়ার, আনজাম মাসুদ, সকাল আহমেদ, এশিয়ান টিভির অ্যাডিশনাল অনুষ্ঠান প্রধান ও উপস্থাপক সৈকত সালাহউদ্দিন, আলভী আহমেদ, ‘আইসক্রিম’ ছবির তিন অভিনয় শিল্পীসহ রেদওয়ান রনি, সাইফ চন্দন, অভিনয়শিল্পী মাজনুন মিজান, সজল, নোভা, রুনা খান, জ্যোতিকা জ্যোতি, তানিয়া হোসাইন, তানিয়া আক্তার দিপালী, ফারিয়া শবনব, বেনজির ইশরাত, শিপন, ইমতু, মূখাভিনেতা নিথর মাহবুব প্রমূখ।
গল্পে বিভোর ফকির আলমগীর।আরও এসেছেন জি-বাংলার মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স-এর জামিল হোসেন ও শশী। ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং লেজার ভিশনের দুই কর্তা একেএম আরিফুর রহমান ও মাজহারুল ইসলাম।
তারকাদের সঙ্গে ভারপ্রাপ্ত সম্পাদক জুলফিকার রাসেল।বাংলা ট্রিবিউন এর দু’বছর পুর্তি উপলক্ষে দিনভর প্রতিষ্ঠানটির নিজস্ব কনফারেন্স রুম হয়ে ওঠে আনন্দে মুখরিত। দেশের নন্দিত তারকাদের সঙ্গে নিয়ে ঝলমলে মূল অনুষ্ঠানে শুভেচ্ছা বার্তায় জেমকন গ্রুপের পরিচালক ও বিশিষ্ট সংগীতশিল্পী আমিনা আহমেদ বলেন, ‌‌‌‌'বাংলা ট্রিবিউন আমার সন্তানের মতো। সন্তান দুই বছরে পা দিয়েছে। হাঁটি-হাঁটি পা পা করে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলছে। এভাবেই পথ চলুক, শুভ কামনা।'
প্রিন্স মাহমুদের সঙ্গে ভারপ্রাপ্ত সম্পাদক জুলফিকার রাসেল।শুভেচ্ছা বক্তব্যে ভারপ্রাপ্ত সম্পাদক ও জনপ্রিয় গীতিকবি জুলফিকার রাসেল বলেন, ‌'সংবাদ প্রকাশ করার বিষয়ে বাংলা ট্রিবিউন কোনও চাপ বোধ করে না। এমনকি প্রকাশকেরও চাপ নেই। আমরা কোনও নিউজ প্রকাশ করে সরাই না। আমরা যথাযথ সমালোচনা গ্রহণ করি, নিজেদের ভুল যদিও খুব কম হয় সেটুকুও স্বীকার করে নিতে দ্বিধা নেই। আমি বাংলা ট্রিবিউনের সহকর্মীদের নিয়ে হ্যাপি। এভাবেই কাজ করে যেতে চাই।'
একসঙ্গে এক ঝাঁক সংগীতশিল্পী।এর আগে বাংলা ট্রিবিউনের গত দুই বছরের কাজ ও কাজের পরিবেশ নিয়ে তৈরি করা ভিডিওচিত্র দেখানো হয়। আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীদের অভিনন্দনের মধ্য দিয়ে রাত ৯টা নাগাদ শেষ হয় মূলপর্ব।
ভারপ্রাপ্ত সম্পাদকের সঙ্গে লোপা হোসাইন।রেদওয়ান রনির শুভেচ্ছা বার্তা।

/এমএম/