ঢাকায় আসছে ব্যান্ড ‘ইলুভেইটি’

রক মেটাল গানের জন্য বিশ্বজুড়ে পরিচিত ফোক ব্যান্ড ‘ইলুভেইটি’। অন্যসব দল থেকে এই ব্যান্ডটির বিশেষত্ব হলো তারা মেটাল রকের সঙ্গে লোকসংগীতের অনুষঙ্গ জুড়ে দিয়ে চমৎকার এক ব্যঞ্জনায় শ্রোতাদের মুগ্ধ করতে জানেন।
সুইজারল্যান্ডের এই গানের দলটির জনপ্রিয়তা আছে বাংলাদেশেও। সেই ভাবনা থেকেই গ্রিন ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে আসছে ‘ইলুভেইটি’ সদস্যদের।
২৬ মে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে  এই কনসার্ট। এখানে গান উপভোগ করতে হলে টিকিট কিনতে হবে নির্ধারিত মূল্যে। গ্রিন ইভেন্ট ম্যানেজমেন্ট সূত্র জানায়, শুধু আজ শুক্রবার (২০ মে) ছাত্র-ছাত্রীদের জন্য সকল প্রকার টিকিট হ্রাসকৃত মূল্যে বিক্রয় হচ্ছে। অফারটি পাওয়া যাচ্ছে গ্রিনের অফিস, টিকেটচাই.কম অফিস, ফরচুন ফ্রাইড চিকেন (এফএফসি) এবং ফ্যাশন হাউজ দেশাল এর আউটলেটগুলোতে।
সূত্রটি আরও জানায়, ‘ইলুভেইটি’ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের কাছে ভীষণ জনপ্রিয়। তাদের কথা মাথায় রেখেই ব্যান্ড দলটিকে আমন্ত্রণ জানানো হয়েছে। ইতোমধ্যেই তারা বাংলাদেশে আসার বিষয়টি তাদের ফেসবুক পেজে ঘোষণা দিয়ে নিশ্চিত করেছেন। এই কনসার্টের টিকিট মূল্য ৮ হাজার টাকা এবং ৩ হাজার ৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

/এমএম/