ইরফানের পোস্টার চুরি করলেন রজনীকান্ত!

রজনীকান্তের ‘কাবালি’র পোস্টার ইরফান খানের ‘মাদারি’র পোস্টার থেকে চুরি করা! এমনটাই দাবি, ‘মাদারি’ ছবির মুখ্য অভিনেতা ইরফান খানের। তবে এটিকে খুব বেশি বড় করে দেখছেন না তিনি। বরং দুটি ছবিই দেখার জন্য দর্শকদের আহ্বান জানিয়েছেন।

ইরফান এ প্রসঙ্গে বলেন, ‘আমি নিজেও এ বিষয়ে কিছু জানি না। আমরা ছোটখাটো নির্মাতা। জানতে পারলাম রজনীকান্তর ছবি আমাদের ছবির পোস্টারের নকশা চুরি করেছে। জানি না কেন রজনীকান্তের ছবির জন্য আমাদের পোস্টার চুরি করতে গেল তারা। তবে এটা কোনও বড় বিষয় না। আপনারা আমার ছবিটিও দেখুন, তারটাও দেখুন।’

ছবি দুটির পোস্টারে মূল চরিত্রের মুখকে ফোকাস করা হয়েছে। অসংখ্য বাড়ি ও উঁচু উঁচু ভবনের মধ্যে থেকে অনুভূমিকভাবে ইরফান ও রজনীকান্তের ছবি ভেসে উঠেছে।

ইতিমধ্যে ‘কাবালি’ ছবিটির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে। তবে, রজনীকান্তের কিছু ভক্ত দাবি করছেন, চুরি করা পোস্টারটি এই ছবির অফিশিয়াল পোস্টার নয়। কোনও ভক্ত হয়তো নিজে থেকে এটি তৈরি করেছেন।

গত ১০ জুন মুক্তি পেয়েছে নিশিকান্ত কামাতের ছবি ‘মাদারি’। সেই ছবির পোস্টারে দেখা গিয়েছিল, কেন্দ্রে রয়েছে ইরফান খানের মুখ এবং তার চার পাশে হাইরাইজিং বিল্ডিং। সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের পরবর্তী ছবি ‘কাবালি’র পোস্টারও। আর সেখানেও দেখা যাচ্ছে, ঠিক ইরফান খানের আদলেই হরাইজন্টাল হাইরাইজের মাঝখান দিয়ে দেখা যাচ্ছে রজনীকান্তের মুখ।

এর আগে ‘কাবালি’র শুটিং শুরুর সময় গত বছরের সেপ্টেম্বর মাসে প্রকাশিত হয়েছিল ‘কাবালি’র ট্রেলার। সেই সময় সোফার ওপরে বসা রজনীকান্তের রাফ অ্যান্ড টাফ লুক বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এবার প্রকাশিত হলো ‘কাবালি’র পোস্টার। কিন্তু, প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বিতর্কের মুখে সেই পোস্টার।

এদিকে, বেশ জোরেশোরেই চলছে রজনীকান্তর ‘কাবালি’ ছবির প্রচার। বিশাল বাজেটের এই ছবি মুক্তির আগেই কামিয়ে নিয়েছে ২০০ কোটি রুপি। এর আগে ভারতের আর কোনও ছবির স্বত্ব মুক্তির আগে এতো দামে বিক্রি হয়নি। ‘কাবালি’ মুক্তি পাচ্ছে জুলাইয়ের ১৫ তারিখে।

সূত্র: নিউজ১৮, ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস।

/এসএ/এমএম/