ঋতুপর্ণার অতিথি আরিফিন শুভ

আরিফিন শুভ প্রসঙ্গে কিছু বলছেন ঋতুপর্ণা।একসময়ে বাংলাদেশে বেশ জনপ্রিয় ছিলেন চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রী হিসেবে কলকাতার ছবিতে এখনও তিনি দ্যুতি ছড়াচ্ছেন। যার শেষ উদাহরণ প্রসেনজিৎকে নিয়ে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘প্রাক্তন’।

তাই তো এপার বাংলায় এখন কাজ না করলেও ওপার বাংলায় বেশ শ্রদ্ধাভাজন এ নায়িকা। তার নতুন ছবি ‘পটাদার কীর্তি’ মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। শনিবার (২০ আগস্ট) কালকাতায় হয়ে গেল ছবিটির অডিও প্রকাশনা উৎসব। যেখানে নিজের কাছের মানুষ ছিলেন এতে নিমন্ত্রিত। আর এ নিমন্ত্রণপত্র বিশেষভাবে দেওয়া হয়েছিল বাংলাদেশের দুই চিত্রনায়ক ফেরদৌস ও আরিফিন শুভকে।
শুভ বললেন, ‌‘ঋতু দিদি আর ফেরদৌস ভাই তো খুবই ভালো বন্ধু। দুজনে একসঙ্গে অনেক কাজ করেছেন। ঋতু-দি’র এই ছবিতেও অতিথি চরিত্রে আছেন তিনি। সে হিসেবে দিদির কাছ থেকে এই অনুষ্ঠানের দাওয়াত পাওয়াটা আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। বেশ ভালো একটা আড্ডা হয়েছে সেই সন্ধ্যায়।’
কলকাতার হিন্দুস্তান হোটেলে এ আয়োজন করা হয়েছিল।
অনুষ্ঠানে ঋতুপর্ণার সঙ্গে ফেরদৌস ও শুভ।জানা গেল, ফেরদৌস ও শুভ- দুজনই এখন কলকাতায় অবস্থান করছেন। দুই বাংলার নায়ক ফেরদৌস ঢাকার ছবিতে অনিয়মিত হলেও কলকাতার ছবিতে এখনও নিয়মিত কাজ করছেন। অপরদিকে শুভ ‘প্রেমী ও প্রেমী’ ছবির কাজে কলকাতায় আছেন গেল ১৭ আগস্ট থেকে।

অনুষ্ঠানের ভিডিও ক্লিপ দেখুন:

/এম/এমএম/