নায়কের ফাঁসির দৃশ্যে উপস্থিত নায়িকা!

প্রিয়াঙ্কা ও নিরবফাঁসির মঞ্চ প্রস্তুত। দিনের সূর্য্য ডোবার সঙ্গে সঙ্গেই সেই মঞ্চে তোলা হবে নায়ক নিরবকে। কর্য্যকর করা হবে ফাঁসি। তবে কী কারণে এই দণ্ড, সে সম্পর্কে জানা যায়নি এখনও।

এদিকে নায়কের এমন পরিণতির খবর পেয়ে কলকাতা থেকে আজ  (মঙ্গলবার) সকালেই উড়ে এসেছেন প্রিয়াঙ্কা সরকার। সন্ধ্যায় এফডিসির ওই ফাঁসির মঞ্চের আসে-পাশেই থাকবেন তিনি। জানালেন ‘হৃদয় জুড়ে’ সিনেমার পরিচালক রফিক সিকদার।

২৬ ফেব্রুয়ারি সিনেমাটির আনুষ্ঠানিক মহরতের পর আজ (৭ মার্চ) থেকে শুরু হচ্ছে শুটিং। সন্ধ্যায় এফডিসির মান্না ডিজিটাল ল্যাবের উল্টা পাশে তৈরি অস্থায়ী ফাঁসির মঞ্চ থেকে এর আনুষ্ঠানিক শুটিং শুরু হচ্ছে।

নিরব বলেন, ‘সিনেমার শেষ দৃশ্য দিয়েই শুটিংয়ের যাত্রা হচ্ছে আজ সন্ধ্যায়। যে দৃশ্যে আমার ফাঁসি হয়ে যাবে। তবে আজকের শুটিংয়ে প্রিয়াঙ্কা সরকারের কোনও সিকোয়েন্স নেই। যদিও তিনি আমার ফাঁসির দৃশ্য উপভোগ করতে শুটিংয়ে হাজির থাকছেন বলে জানতে পেরেছি।’

নিরব আরও জানান, চলতি মাসের প্রায় পুরোটাজুড়ে ছবিটির শুটিং চলবে এফডিসিসহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে।  

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ দিয়েই কলকাতার দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন কলকাতার প্রিয়াঙ্কা সরকার। ‘কাগজের বউ’, ‘ন হন্যতে’, ‘ডামাডোল’সহ অর্ধশত ছবিতে কাজ করা এ নায়িকা এবারই প্রথম বাংলাদেশের ছবিতে নায়ক নিরবের বিপরীতে কাজ করছেন।  

/এস/এমএম/

সম্পর্কিত সংবাদ : ‘সবই এক, কিন্তু জয়া দিদির সঙ্গে দেখা করতে আমার পাসপোর্ট-ভিসা লাগছে!’