তুষির বিপরীতে আবারও নতুন দুই মুখ

তুষি, রনি ও জায়েবনাজিফা তুষি। রেদওয়ান রনির আলোচিত ছবি ‘আইসক্রিম’ দিয়ে যার ঝলমলে অভিষেক হয়। গেল বছর ২৯ এপ্রিল মুক্তি পায় ছবিটি। এতে তুষির বিপরীতে ছিল দুই নবাগত নায়ক- উদয় এবং রাজ।
এবার তিনি আসছেন অন্তর্জাল দুনিয়া মাতাতে। সঙ্গে এবারও থাকছে তার বিপরীতে দু’জন নবাগত মুখ। যার একজন নায়ক, অন্যজন গায়ক!

তুষি জানান, পর্দায় এবার তার বিপরীতে নায়ক হয়ে আসছেন ব্যাম্প মডেল ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি। আর এই তিনজনে মিলে সম্প্রতি অংশ নিয়েছেন একটি মিউজিক ভিডিও। যার নাম ‘না’। এর গল্পটি গড়ে উঠেছে ‘না’ শিরোনামের একটি মেলো রক গানকে ঘিরে। ভাইকিংস ব্যান্ডের সেতু চৌধুরীর কথা-সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন রনি। পরিচালনা করেছেন মুস্তাফি শিমুল।
তুষি বলেন, ‘‘এটা বেশ মজার বিষয়, এবারও আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকেই পেলাম। তবে এবারের বৈচিত্র্য একজন নায়ক আরেকজন গায়ক। প্রথম কথা হচ্ছে ‘না’ গানটি আমার অসম্ভব পছন্দ হয়েছে। আর এটাকে ঘিরে নির্মাণ প্রতিষ্ঠান যে গল্পটি তৈরি করেছে- সেটি আরও দুর্দান্ত। ফলে এটাকে আমি একটা ছোট্ট ফিল্ম হিসেবেই ট্রিট করছি। গানটির শুটিংয়ে আমরা অনেক খেটেছি। চেষ্টা করেছি, আবারও যেন মানুষ আমাকে দেখে মুগ্ধ হন। ফলে আমিও অপেক্ষায় আছি।’’
এদিকে গানটির কণ্ঠশিল্পী রনি বলেন, ‘‘না’ গানটি করলাম এক্সপেরিমেন্ট হিসেবে। আমরা আসলে চেয়েছি চলমান ‘মিউজিক ভিডিও’ ট্রেন্ড থেকে বেরিয়ে এক ধাপ এগুতে। গানের সূত্র ধরে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা তৈরির চেষ্টা ছিলো আমাদের মাঝে। বাকিটা শ্রোতা-দর্শকরা বলতে পারবেন।’’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র সহযোগিতায় ‘না’ নির্মিত হয়েছে প্রেক্ষাগৃহ’র ব্যানারে। যা চলতি মাসের ২৮ মার্চ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ দেশের প্রায় সব ক’টি টিভি চ্যানেলে।

/এমআই/এম/