প্লিজ সালমানকে আমার সঙ্গে ছেড়ে দাও: ক্যাটরিনা

সালমান ক্যাটরিনাঅনেকদিন পর বড় পর্দায় দেখা যাবে বলিউড হার্টথ্রব সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তাদের নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশিই কারণ পর্দার বাইরেও তাদের প্রেমময় সম্পর্ক পছন্দ করতো অনেকে। সাবেক এই প্রেমিক যুগল অবশ্য সব তিক্ততা ভুলে ভালো বন্ধু হয়ে উঠেছেন। এমনটাই দেখা গেল মুক্তি প্রতীক্ষিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ এর প্রচারণায়। যেখানে ক্যাট কথা প্রসঙ্গে বলে বসেছেন, ‘প্লিজ সালমানকে আমার সঙ্গে ছেড়ে দাও’।
এ দিন প্রায় পাঁচ বছর পর মিডিয়ার সামনে একসঙ্গে উপস্থিত হয়েছেন তারা। পর্দায় একসঙ্গে দেখতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ভক্তদের।

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় আইফার সংবাদ সম্মেলনে তিন ঘণ্টা ছিলেন দুজন। পুরোটা সময় ‍জুড়েই সালমান তার স্বভাবত হাস্যরসে মাতিয়ে রেখেছেন সবাইকে। আর ক্যাটরিনাও উপভোগ করেছেন ভীষণ।  ক্যাটরিনাকে সহশিল্পী নিয়ে জিজ্ঞাসা করা হলে জানান, সালমানের সঙ্গে যেকোনও জায়গায় যেতে রাজি তিনি। সালমানকে তিনি অবিরত টিভি শোয়ের সঙ্গে তুলনা করে বলেন, ‘তার সঙ্গে সময়টা সবসময়ই দারুণ উপভোগ্য।’

কখনও তার সঙ্গে অপ্রস্তুত লাগে কিনা ক্যাটরিনাকে এমন প্রশ্ন করলে এগিয়ে আসেন সালমান নিজেই। সাংবাদিককে বলে বসেন, ‘আপনার জন্য বিব্রতকর লাগতে পারে।’ ক্যাটরিনাও চটপট জবাব দেন, ‘কখনোই না। তার চারপাশের মানুষগুলোকে খুবই ভালোবাসেন তিনি।

আইফার সংবাদ সম্মেলনে ছিলেন আলিয়া ভাটও। এবারই প্রথম আইফাতে যোগ দিচ্ছেন তিনি। পারফর্ম করবেন সালমান ও ক্যাটরিনার সঙ্গে।

জুলাইয়ের ১৩ থেকে ১৫ তারিখ পর্যন্ত নিউইয়র্কে চলবে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ড। শেষ দিন বসবে পুরস্কারের আসর। আর সেটা পড়ছে ক্যাটরিনার জন্মদিনেই। সালমান তাই মজা করে বলছিলেন, পুরো দেশ সেদিন ক্যাটের জন্মদিন পালন করবে।

এরপর আলিয়া ভাটকে জিজ্ঞাসা করা হয়েছিলো আইফার পর ক্যাটরিনার সঙ্গে নিউইয়র্ক যাবেন কিনা। জবাবে তিনি বলেন, ‘ক্যাটরিনা যেখানে নিয়ে যাবে সেখানেই যাবো আমি। সাথে সাথে সালমানও বলেন,  ‘আর আমি যেখানে যাবো ক্যাটরিনাও সেখানে যাবে।’

সালমান ক্যাট আলিয়াসেসময় সম্মেলন কক্ষ যেন উৎসবে পরিণত হয়। আলিয়াকে জিজ্ঞাসা করা হয় তিনি সালমানের সঙ্গে একক কোনও ছবিতে কাজ করবেন কিনা। জবাবে ক্যাটরিনা মাইক কেড়ে নিয়ে বলেন, ‘প্লিজ আলিয়াকে বরুণ ধাওয়ানের কাছে দাও আর সালমানকে আমার সঙ্গে ছেড়ে দাও।’

এর আগে অনেকদিন দুজনের একই মঞ্চে দাঁড়াতে আপত্তি ছিলো। তবে বোঝাই যাচ্ছে পরিস্থিতি অনেক পালেট গেছে। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাবে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এমএইচ/এমএম/