চলতি বছর যে চার ছবি নিয়ে বলিউডে আগ্রহ

 

 

২০১৭ সালে বলিউডে মুক্তি পাচ্ছে বেশ কিছু দুর্দান্ত ছবি। ইতোমধ্যে ঝড় তুলেছে ‘বাহুবলী ২’। ভেঙে চলেছে একের পর এক রেকর্ড। তবে ‘বাহুবলী’ ছাড়াও ২০১৭ সালের আরও কিছু ছবির প্রতি আগ্রহ রয়েছে সিনেমাপ্রেমীদের। দেখুন মুক্তির অপেক্ষায় থাকা চার ছবি।টিউবলাইট’ ছবির দৃশ্যে সালমান

টিউবলাইট:

এবছর অন্যতম আকর্ষণীয় সিনেমা হতে যাচ্ছে সালমান খানের ‘টিউবলাইট’ ছবিটি। আসছে ঈদেই মুক্তি পাওয়ার কথা কবির খান পরিচালিত এ ছবিটির। সালমান ছাড়াও এতে রয়েছেন সোহেল খান, প্রয়াত ওম পুরি। জিশান আইয়ুব। ছবিতে বলিউড অভিষেক হচ্ছে চীনা তারকা ঝু ঝু’র। এছাড়া অতিথি চরিত্রে থাকছেন শাহরুখ খান।

১৯৬২ সালের চীন-ভারত যুদ্ধের পটভূমির ‍উপর নির্মিত হয়েছে ছবিটি।

জাগ্গা জাসুস’ ছবিতে রণবীর ও ক্যাট
জাগ্গা
জাসুস:

ব্রেকআপের পর ‘জাগ্গা জাসুস’ নিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তাই ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহ একটু বেশিই।অনুরাগ বসু পরিচালিত ছবিটি অবশ্য নেতিবাচক কারণেই বেশি শিরোনাম হয়েছে। প্রতিবারই মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছে ছবিটির। চার বছর পর ১৪ জুলাই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এমনটাই নিশ্চিত করেছেন অনুরাগ।

জাব হ্যারি মেট সজল’ ছবিতে আনুশকা ও শাহরুখজাব হ্যারি মেট সজল:

এই ছবির নাম নিয়ে অনেক আলোচনা হয়েছে। শাহরুখ-আনুশকা জুটির প্রত্যাবর্তনের কথা অনেকদিন ধরেই শোনা গেলেও নাম নিশ্চিত হওয়া যাচ্ছিল না। পরিচালক ইমতিয়াজ আলি শুটিং শুরুর আগে এই ছবির তিনি নামকরণ করেন ‘রিং’। পরে সেই নাম পরিবর্তন করে ছবির নাম হয় ‘রেহনুমা’। ‘রিং’ সেভাবে পছন্দ না হলেও ‘রেহনুমা’ নামটি বেশ পছন্দ করেছিলেন শাহরুখ ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত সেই নামটিও পাল্টে দেন পরিচালক। ইমতিয়াজ আলির প্রথম ছবি ‘জাব উই মেট’। তবে এই ছবি সিক্যুয়েল কিনা সেটা জানা যায়নি। 

অক্ষয়, টয়লেট- এক প্রেম কথা
টয়লেট-
এক প্রেমকথা:

বেশ কিছু দিন ধরেই এই ছবি নিয়ে গুঞ্জন চলছিল। ছবির নাম ‘টয়লেট- এক প্রেমকথা’। এত উন্নয়ন, এত সভ্যতা, এক কিছুর পরও আজকের দিনেও আচামকা কারোর শৌচকর্মের প্রয়োজন হলে হাসির খোরাক হতে হয়। আর এজন্য আর সবকিছুর মতই সবথেকে বেশি ভুক্তভোগী হয় মেয়েরা।  সেই বিষয়গুলো নিয়েই নির্মিত হয়েছে ছবিটি। আগামী ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা অক্ষয় কুমারে অভিনীত এই সিনেমা। এটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং।

সূত্র: জি নিউজ

/এমএইচ/এম/