দেশের প্রথম ফেসবুক ভেরিফায়েড মিউজিক লেবেল সিএমভি

সিএমভি মিউজিকের পেজলম্বা সময় ধরেই বাংলাদেশে ফেসবুক ভেরিফায়েড প্রক্রিয়া প্রায় বন্ধ হয়ে ছিল। তবে তার মধ্যেও ফেসবুক কর্তৃপক্ষের নানা যাচাই-বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে গেল ৩ জুলাই ভেরিফায়েড হয় বাংলাদেশের অন্যতম সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিশিয়াল পেজটি।
এর মাধ্যমে দেশের প্রথম সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে সিএমভি ফেসবুকের স্বীকৃতি পেল।

‘সিএমভি মিউজিক’ নামের এই ফেসবুক পেইজের (https://www.facebook.com/CMVBD/) ফলোয়ার এখন প্রায় তিন লাখ। জানা গেছে, সিএমভি’র পেজ ভেরিফায়েড হওয়ার আগে দেশের এন্টারটেইনমেন্ট অঙ্গনের একমাত্র পেজ হিসেবে এই কৃতিত্ব অর্জন করে জাজ মাল্টিমিডিয়া। যদিও সেটি সিনেমা নির্মাণ প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত।

সিএমভি মিউজিক-এর প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘‌শুদ্ধ বাংলা গান, পরিশীলিত দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও এবং শ্রোতা-দর্শক-মিডিয়ার অপরাসীম ভালোবাসার জোরেই আমরা এই কৃতিত্ব অর্জন করেছি। এটা অবশ্যই আনন্দের একটি বিষয়। শুদ্ধ সংগীতের পক্ষে আমাদের অগ্রযাত্রা আরও গতি পেলো এই ভেরিফায়েড পেজটির মাধ্যমে। সবাইকে ধন্যবাদ।’

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত ঈদ উৎসবে সিএমভির ব্যানার থেকে প্রকাশ পায় ১৬টি তারকাবহুল অডিও গান, ৬টি ভিডিও এবং দুটি ওয়েব সিরিজ। যার বেশিরভাগই শ্রোতা-দর্শকমহলে জনপ্রিয় এবং প্রশংসিত হয়েছে।

/এমআই/এম/