৫১ দিন পর দেশে ফিরছেন ডিপজল

ডিপজলের সঙ্গে মেয়ে ওলিজাটানা ৫১ দিন পর ৯ নভেম্বর সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন চলচ্চিত্র অভিনেতা-নির্মাতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। তার  শারীরিক অবস্থা এখন বেশ ভালো। ধীরে ধীরে চলাফেরাসহ স্বাভাবিক কাজকর্ম নিজেই করতে পারছেন। এমনটাই জানালেন তার মেয়ে ওলিজা মনোয়ার।
ডিপজল সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। হাসপাতালটিতে ২৫ সেপ্টেম্বর ডিপজলের হৃদযন্ত্রে তিনটি রিং পরানো হয়। এর কয়েকদিন পর ওপেন হার্ট সার্জারি করা হয়।  
ডিপজলের সুস্থতা প্রসঙ্গে মেয়ে ওলিজা বলেন, ‘বাবার ওপেন হার্ট সার্জারি পুরোপুরি সফল। সবার দোয়ায় তিনি খুব দ্রুত সেরে উঠেছেন।’
দেশে ফেরার বিষয়ে তিনি আরও জানান, অস্ত্রোপচারের পর তার বাবা দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। তিনি এখন অনেকটাই সুস্থ। চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী তিনি এখন দেশে ফিরতে পারবেন। তাই আগামীকাল (৯ নভেম্বর) বিকালে পরিবারের সদস্যদের নিয়ে দেশে ফিরছেন ডিপজল।
এদিকে শুধু হাঁটাচলাই নয়, গেল কয়েকদিন ডিপজল হাসপাতালের বাইরেও যাচ্ছেন। সেখানকার সমুদ্রসৈকতসহ পার্কগুলো নিয়মিত যাতায়াত করছেন।
গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাই তাকে ভর্তি করা হয় ঢাকার ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। অনেক পানি জমেছে ফুসফুসে। এই হাসপাতালে বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে ছিলেন তিনি।
বড় পর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্যই বেশি জনপ্রিয় ডিপজল। ইতিবাচক চরিত্রেও অবশ্য সফল হয়েছেন তিনি। তার অভিনীতি ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পায় গত ১৩ অক্টোবর। এতে ডিপজলের সহশিল্পী ছিলেন মৌসুমী, বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম প্রমুখ।