উচ্চাঙ্গসংগীত উৎসবে অন্যভাবে পরীমনি ও রোহান!

 পরী ও রোহান। ছবি সংগৃহীতঅপেক্ষা তখন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশি শোনার। উচ্চাঙ্গ সংগীতের আসরে শ্রোতারা যখন বুঁদ, ঠিক তখনই চমক আকারে চলে এলো চলচ্চিত্র!
অন্যরকমভাবে হাজির হলেন শিল্পী পরীমনি ও রোহান। বেঙ্গলের এ উৎসবের শেষ দিনের (৩০ ডিসেম্বর) মধ্যরাতে অবমুক্ত করা হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত নতুন চলচ্চিত্র 'স্বপ্নজাল' এর ট্রেলার! ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এই দুই শিল্পী।
বেঙ্গল ক্রিয়েশনস প্রযোজিত এ ছবির ট্রেলার প্রকাশিত করা হয় বেঙ্গল ক্রিয়েশনস-এর স্টল থেকে। এটি উদ্বোধন করেন বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক ও বেঙ্গল ক্রিয়েশনসের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী, ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক আতাউর রহমান।
অনাড়ম্বর এ আয়োজনে উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, বেঙ্গল ক্রিয়েশনসের ক্রিয়েটিভ পরিচালক এন রাশেদ চৌধুরী ও ছবিটির কলাকুশলীরা।

সেলিম বলেন, ‘ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে। এটি এখন সেন্সর বোর্ডে জমা দেব। আমাদের মূল লক্ষ্য, ছবিটির খবর পুরো দেশের প্রতিটি থানায় পৌঁছে দেওয়া। সেই লক্ষ্যেই আমরা কাজ করে চলেছি।’ট্রেলারটির উদ্বোধন করছেন লুভা নাহিদ চৌধুরী। ছবি- সংগৃহীত
এবার জানা যাক উচ্চাঙ্গসংগীত উৎসবের সঙ্গে ‘স্বপ্নজালে’র সম্পর্ক কী? উত্তরে জানা গেছে, সম্পর্কটা হলো দুটোরই প্রযোজনা প্রতিষ্ঠান একই। যার নাম বেঙ্গল।

ছবির ট্রেলার: