ফুটবল ম্যাচ: মুখোমুখি মিশা ও জায়েদ

মিশা সওদাগর ও জায়েদ খান। ছবি- সাজ্জাদ হোসেনমিশা সওদাগর-জায়েদ খান, দুজনই জুটি বেঁধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে জয়লাভ করেছেন। হয়েছেন সভাপতি-সাধারণ সম্পাদক।
তবে এবার তারা প্রতিপক্ষ হয়ে লড়তে যাচ্ছেন। একেবারে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতার দৃঢ় সংকল্প তাদের।

আর তাদের এ লড়াইটা হবে ফুটবল মাঠে। আগামীকাল (৩০ জানুয়ারি) গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে বার্ষিক বনভোজনের আয়োজন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। তাতে থাকছে নানা ধরনের পর্ব। এর একটি পর্বে থাকবে নায়ক-নায়িকা বনাম খলনায়কদের ফুটবল ম্যাচ।
তাতে নায়ক-নায়িকাদের অধিনায়ক হবেন জায়েদ খান। খলনায়কদের নেতৃত্ব দেবেন মিশা সওদাগর। সেভাবেই দল পাকাচ্ছেন তারা।
বিষয়টি নিয়ে জায়েদ খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘প্রীতি ম্যাচটি আনন্দের জন্যই আয়োজন করা। তবে আমরা কেউ কাউকে ছাড় দেব না।’
শুধু তাই নয়, এবার বনভোজনে যুক্ত হয়েছে বেশ কিছু নতুন পর্ব। থাকবে বাদর নাচ, পুতুল নাচ, নায়ক-নায়িকাদের নাচ, নিজ নায়িকাদের সন্ধানে, আতশবাজি, ফানুসসহ বেশ কিছু ব্যতিক্রমী আয়োজন। বনভোজনে আনন্দ বাড়াতে থাকছে সিনেমার গানের সঙ্গে তারকাদের পরিবেশনা। এছাড়াও ১০জন জ্যেষ্ঠ শিল্পীদের সম্মাননা প্রদান করবে সমিতি।

জায়েদ খানও বলেন, ‘বনভোজনে প্রায় দেড় হাজার অতিথি থাকবেন বলে আশা করছি। সে অনুযায়ী অনেকগুলো পর্ব করা হবে। মূলত আমরা সবুজঘেরা, নয়নাভিরাম প্রকৃতির মধ্যে আনন্দ ও ভালোবাসায় দিন পার করব।’
বনভোজনে নায়ক-নায়িকাদের পাশাপাশি থাকবেন অনেক চিত্রপরিচালক ও প্রযোজকরা। আয়োজনে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।