সেলিম-রোজী দম্পতির ‘পার্টনারশিপ’

নাটকের দৃশ্যে সেলিম-রোজী দম্পতিশহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী দম্পতি একসঙ্গে অনেক নাটকে কাজ করলেও সাম্প্রতিক সময়ে খুব একটা দেখা যায় না। ৫ জুলাই থেকে দুজনকে আবার পাওয়া যাবে একই নাটকে, স্বামী-স্ত্রীর চরিত্রে।
এই তারকা দম্পতিকে নিয়ে নির্মিত হলো ৫২ পর্বের ধারাবাহিক ‘পার্টনারশিপ’। এর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শেখ নাজমুল হুদা ইমন। ৫ জুলাই থেকে নাটকটি প্রতি বৃহস্পতি ও শনিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।
এতে শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী ছাড়াও অভিনয় করেছেন কচি খন্দকার, ইকবাল হোসেন, সিয়াম নাসির, সৈয়দ জামান শাওন,আফনান হোসেন, এ কে আজাদ আদর, শাহলা খানম নাদিয়া, অন্বেষা, আশরাফুল আশীষ, স্বর্ণা, অনামিকা ইমি প্রমুখ।
ধারাবাহিকটির নির্মাতা শেখ নাজমুল হুদা ইমন জানান, ৫২ পর্বের এই ধারাবাহিকের একটি বিশেষত্ব হচ্ছে, প্রতি ৪/৫ পর্ব পরপর গল্প বদলে যাবে। চারপাশের চেনা কিছু সমস্যা, যেগুলোর কোনও সমাধান আমরা করি না এবং যার কারণে সমস্যাগুলো প্রতিদিনের জীবনের একটা অংশ হয়ে যায়। সেরকম কিছু সমস্যা ও তা সমাধানের নাটকীয় কিছু বিষয় নিয়ে গল্পটি এগুবে। গল্পে বিভিন্ন  সমস্যার আবির্ভাব হতে থাকবে। তখনই শহীদুজ্জামান সেলিম তার ছেলে আফনান হোসেনকে নিয়ে সমস্যাগুলোর সমাধান করে দেবেন। এটাই মূলত এই নাটকের বিষয়বস্তু।