বাংলা ট্রিবিউন ফেসবুক লাইভে মেহের আফরোজ শাওন

মেহের আফরোজ শাওন/ ছবি: সাজ্জাদ হোসেন

আজ (১০ জুলাই) বাংলা ট্রিবিউন-এর জনপ্রিয় অনুষ্ঠান ফেসবুক লাইভে অংশ নিচ্ছেন ‌‘শ্রেষ্ঠ গায়িকা’ মেহের আফরোজ শাওন। অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে তার মুখোমুখি বসবেন দেশের অন্যতম অভিনেত্রী বন্যা মির্জা।

মেহের আফরোজ শাওন মূলত অভিনেত্রী। তবে শেষ ক’বছর নির্মাণেই বেশ মন বসিয়েছেন। এরমধ্যে রিয়াজ-মাহিকে নিয়ে নির্মাণ করেছেন নিজের পরিচালিত প্রথম চলচ্চিত্র ‌‘কৃষ্ণপক্ষ’। আর সেই চলচ্চিত্রের সুবাদে এবার তিনি রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেলেন ‌‘শ্রেষ্ঠ গায়িকা’র। কারণ, ছবির জন্য তিনি কণ্ঠে তুলেছেন ‌‘যদি মন কাঁদে’ শিরোনামের গানটি।

আর এই গানটির জন্য ৮ জুলাই সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে ডেকে মেহের আফরোজ শাওনের হাতে ‘শ্রেষ্ঠ গায়িকা’র পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজকের (১০ জুলাই) ফেসবুক লাইভে মূলত এ প্রসঙ্গে আলাপ হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির সঞ্চালক ও বাংলা ট্রিবিউন-এর হেড অব মার্কেটিং বন্যা মির্জা।
তিনি জানান, আজ (১০ জুলাই) বিকাল ৪টায় এটি বাংলা ট্রিবিউন কার্যালয় থেকে সরাসরি সম্প্রচার হবে প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে।
অনুষ্ঠানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার প্রতিক্রিয়া ছাড়াও নানা বিষয়ে কথা বলবেন শাওন।
পাঠক, চাইলে আপনিও এতে যুক্ত হতে পারেন। এই খবর ও লাইভ চলাকালীন ফেসবুকের কমেন্ট বক্সে প্রশ্ন করতে পারেন। প্রাসঙ্গিক সব প্রশ্নের উত্তর দেবেন তারা।