কারিনার জন্মদিন: মাঝরাতে কাপুর সাম্রাজ্যে হৈ-হুল্লোড়

কাপুর পরিবারের পার্টি

মাঝরাতে হৈ-হুল্লোড়ে মেতে উঠলো বলিউডের কাপুর সাম্রাজ্য। উপলক্ষ কারিনা কাপুর খানের ৩৮তম জন্মদিন। ২১ সেপ্টেম্বর রাত ১২টা ১ মিনিট বাজতেই তাদের পরিবারে ছড়িয়ে পড়ে আনন্দের বন্যা।
বিশেষ দিনটি ঘনিষ্ঠ বন্ধু আর পরিবারের সঙ্গে উদযাপন করেছেন এই নবাবপত্নী। অন্তর্জালে এখন সেসব মুহূর্ত দেখে আনন্দিত তার ভক্ত-ফলোয়াররা।

কারিনা ও মা ববিতার পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিশমা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পারিবারিক আনন্দ।’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন বার্থডে গার্ল, বেবো, আওয়ার রকস্টার, লা ফ্যামিলিয়া হ্যাশট্যাগগুলো। ছবিটিতে দেখা গেছে, দুই মেয়ের হাত ধরে তাদের মাঝে দাঁড়িয়ে আছেন ববিতা।

এছাড়া আরও দুটি ছবি শেয়ার করেছেন কারিশমা। এরমধ্যে আছে বাবা রণধির কাপুরের সঙ্গে সেলফি ও সম্মিলিত একটি ছবি।

এদিকে সাইফের বোন সোহা আলি খানের শেয়ার করা আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, জন্মদিনের কেকের চারপাশে পার্টি হ্যাট পরা একদল অতিথি। পেছনে রংবেরঙের বেলুন। জ্বলতে থাকা ঝলমলে মোমবাতিও ছিল। সবাই যেন ফিরে গিয়েছিলেন শৈশবে।

স্বামী কুনাল খেমুর সঙ্গে অনুষ্ঠানে গিয়েছিলেন সোহা। তিনি সব অতিথির একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন। তবে কোথাও সাইফ-কারিনার সন্তান তৈমুরকে দেখা যায়নি।

কারিনাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘ভিরে ডি ওয়েডিং’ ছবিতে। তার হাতে এখন আছে মোগল সাম্রাজ্যের গল্প নিয়ে করণ জোহরের ‘তাখত’। এতে আরও থাকছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর, অনিল কাপুর ও জানভি কাপুর।