বিয়ের ভেন্যুতে দীপিকা-রণবীর

লেক ও দীপিকা-রণবীরবলিউড ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে আর একদিন বাকি। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় পর্দার জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বাস্তবেও জীবনসঙ্গী হিসেবে পথচলা শুরু করবেন।
এ দুটি দিনে হবে তাদের বিয়ে আয়োজন। সেই মাহেন্দ্রক্ষণের প্রস্তুতিতে এই তারকাদ্বয় এখন লেক কোমোর হোটেলে। আজ (১২ নভেম্বর) ইনস্টাগ্রামে প্রকাশ করা হয়েছে হোটেলটির ছবি।

দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ এটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।

বিয়ের আমন্ত্রণপত্র
রণবীর ও দীপিকার বিয়ের আয়োজন শুরু হবে ১৩ নভেম্বর। সেদিন তাদের মেহেদি ও সংগীতের অনুষ্ঠান হবে। বিয়ে হবে দুই দিন। ১৪ নভেম্বর কন্নড় রীতিতে আর ১৫ নভেম্বর সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে তাদের। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা থাকছেন। তারকাদের মধ্যে আছেন সঞ্জয়লীলা বানশালি, শাহরুখ খান ও অর্জুন কাপুরসহ অনেকে।

অন্যদিকে হলিউডের দীপিকার দু-একজন তারকা বন্ধুও এতে থাকার সম্ভাবনা আছে।
জানা যায়, বাগানবাড়ি আর অট্টালিকায় তৈরি আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত লেক কোমো। অনেকের মতে, এটি ছবির চেয়েও সুন্দর ও নয়নাভিরাম। লেক কোমোতে রয়েছে অনেক বসতবাড়ি। এরমধ্যে বেশ কিছু প্রাসাদ ও ভিলা। মার্কিন পপসম্রাজ্ঞী ম্যাডোনা ও ব্রিটিশ সংগীতশিল্পী স্যার এলটন জনের মতো অনেক বিখ্যাত ব্যক্তির অবকাশকালীন আবাস আছে এই লেকের তীরে। আর রণবীর-দীপিকারও পছন্দের জায়গা এটি। তাই এখানেই বিয়ের মতো স্মরণীয় ঘটনাটি সারতে চেয়েছেন তারা।
উল্লেখ্য, ২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দুজনের কেউই এখনও তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে।
সূত্র: ইন্ডিয়া টুডে