বউ-শাশুড়ির গল্প নিয়ে টেলিছবি

দিলারা জামান ও নাদিয়া/ ছবি: সংগৃহীতজ্যেষ্ঠ অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে সফল অবস্থানে আছেন দিলারা জামান। এখনও কাজ করছেন নিয়মিত। অন্যদিকে নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ অভিনয় জীবনের এই প্রান্তে এসে একটু ব্যতিক্রমী চরিত্রের প্রতি মনোযোগী হয়েছেন।
এবার এই দুজন এক হয়েছেন একটি টেলিছবিতে। নাম ‘বোঝা’। রেজওয়ান খানের রচনায় এটি পরিচালনা করছেন কায়সার আহম্মেদ। ড্রিম আনলিমিটেডের সৌজন্যে টেলিছবিটি প্রযোজনা করেছেন মোঃ একরামুল হক ভূঁইয়া।
কাজটি প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, ‘একটি পরিবারের বউ-শাশুড়িকে কেন্দ্র করে এর গল্প। এখানে আমার স্বামীর চরিত্রে কাজ করেছেন মীর সাব্বির এবং আমার শাশুড়ির চরিত্রে দিলারা জামান। এমন গল্পের কাজ আমাকে বেশি টানে। কারণ, গল্প ও চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়েছি আমি। নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করছি এবার।’
এদিকে মীর সাব্বির বলেন, ‘এই গল্পটি একেবারেই অনেকের বাস্তব জীবনের চিত্র। বাবা মারা যাওয়ার পর মায়ের যে কতটা কষ্ট করতে হয় সন্তানদের নিয়ে- সেটিই উঠে আসবে এর গল্পে। আশা করি দর্শকদেরও বেশ ভালো লাগবে।’
গত ১৫ ও ১৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় টেলিছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। প্রযোজনা সূত্রে জানা যায় আসছে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে চ্যানেল আইতে প্রচার হবে এটি।