ভালোবাসা দিবসে প্রীতম-মিথিলার ‘বিয়ে’!

বর-কনে সাজে প্রীতম-মিথিলাপ্রায় সবার অগোচরে, আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসার দিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ ও অভিনেত্রী মিথিলা!
সাদামাটা বিয়ের মঞ্চে বর-কনের পাশে এ সময় হাজির ছিলেন গুটিকয় মানুষ। যেমন, নির্মাতা ফরহাদ আহমেদ, কয়েকজন সহশিল্পী আর শুটিং ইউনিটের সদস্যরা।
কারণ, এই বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের চিত্রনাট্যের দাবিতে। পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) শুটিং শুরু হলেও বিয়ের পর্বটি শেষ হলো আজই (১৪ ফেব্রুয়ারি)।

তথ্যগুলো জানালেন ‘অবশেষে ভালোবেসে’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অতিথি অভিনেতা প্রীতম আহমেদ।
বিয়ের মঞ্চে মিথিলা ও প্রীতমপ্রীতম আহমেদ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘দুদিন ধরে খুব কষ্টে আছি। কারণ, অভিনয়টা খুব কষ্টের কাজ। এরচেয়ে গান করা-গাওয়া হাজার শান্তি। তবে আজ বিয়ের মঞ্চে বসার পর খানিক আরাম পেয়েছি! বউ-জামাই সেজে ভালোই মজা করলাম আমি আর মিথিলা। পরিচালক, গল্পের স্ত্রী মিথিলা আর সহশিল্পীদের সহযোগিতায় অভিনয়ের চেষ্টা করছি। আশা করছি খুব খারাপ কিছু হবে না। কারণ, গল্পটা বেশ মজবুত।’
পরিচালক ফরহাদ আহমেদ জানান, বিশেষ এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে আলফা আই’র প্রযোজনায়। চিত্রনাট্য লিখেছেন আহমেদ জামান শিমুল। আর এটি শিগগিরই মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।চলছে বিয়ের শুটিং