‘ড্রিম গার্ল’-এর সন্ধ্যা

রোশান ও অধরাবেশ কিছুদিন আগে ঘোষণা এসেছিল ‘ড্রিম গার্ল’ হচ্ছেন অধরা খান। চিত্রনায়ক রোশানের বিপরীতে অভিনয় করবেন তিনি। এবার এ ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

গতকাল (২৪ মার্চ) বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে হয়েছে এর মহরত। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, মনতাজুর রহমান আকবর, দেলোয়ার জাহান ঝন্টু ও অভিনেতা জায়েদ খান।

এই চলচ্চিত্রে প্রথমবার জুটি হিসেবে আসছেন রোশান ও অধরা। ছবিটি প্রযোজনা করছে এস এস সিনেমা। পরিচালনায় আছেন যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহান।

অনুষ্ঠানে চিত্রনায়ক রোশান বলেন, ‘নায়ক হিসেবে আমি এই ইন্ডাস্ট্রির পাশে থাকতে চাই। সেই জায়গা থেকেই দর্শকদের আরও ভালো কাজ উপহার দিতে চাই। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো ভালো কিছু করার।’
এদিকে এর আগে ইস্পাহানী আরিফ জাহানের হাত ধরে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল অধরার। বিষয়টি সামনে এনে এই নায়িকা বলেন, ‘‘ইস্পাহানী-আরিফ জাহান পরিচালিত স্যারের 'নায়ক'-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে আমার অভিষক। আবার তাদের পরিচালনায় ক্যামরায় দাঁড়াতে যাচ্ছি। তারা যে আস্থা আমার ওপর রেখেছেন তার প্রতিদান দিতে চাই।’’

এর আগে রোশান যৌথ প্রযোজনাসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন। যেখানে প্রযোজনা প্রতিষ্ঠান ছিল জাজ মাল্টিমিডিয়া। এবার তিনি নতুন প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে সামনে আসছেন। আর অধরার এর আগে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।