ঈদে উন্মুক্ত হচ্ছে আইরিনের ‘ট্র্যাপড’

আইরিন সুলতানাবিশ্বজুড়ে সময়টা এখন ওয়েব সিরিজের। এই জোয়ারে বাংলাদেশও শামিল হলো। যার প্রভাব দেখা যাচ্ছে এই ঈদে।
সেই ধারাবাহিকতায় সম্প্রতি নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’। নির্মাণ করেছেন সৈকত নাসির। যিনি ‘দেশা: দ্য লিডার’ ও ‘পাষাণ’ নামের দুটি চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছেন। ‘দেশা: দ্য লিডার’-এর মাধ্যমে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।


ইনোভেট সলিউশনের প্রযোজনায় একই নির্মাতা এবার আসছেন ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’ নিয়ে। ‘সিনেস্পট’ অ্যাপে আসছে ঈদ উৎসবে এটি উন্মুক্ত হচ্ছে।
‘ট্র্যাপড’-এর কাহিনি ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। এর অন্যতম চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন। আরও থাকছেন এ কে আজাদ, আমান রেজা ও রিও।
নির্মাতা সৈকত নাসির বলেন, ‘এই কাজটিতে পুরোপুরি সিনেমার স্বাদ পাবেন দর্শকরা। বাজেট ভালো ছিল বলেই এমন একটি গল্পে ওয়েব সিরিজ বানানো সম্ভব হয়েছে। এ জন্য সিনেস্পট কর্তৃপক্ষকে ধন্যবাদ।’
এর গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যায়। সেখানে গিয়ে বড় একটি ফাঁদে পড়ে মেয়েটি। মোড় নেয় নতুন গল্পে।
ফাঁদে পড়া মেয়েটির চরিত্রে অভিনয় করেন আইরিন।
নির্মাতা জানান, ঈদের আগের দিন রাত থেকে এটি উন্মুক্ত হবে। পর্যায়ক্রমে ১২টি পর্বে মুক্তি দেয়া হবে। সিরিজটির প্রতি পর্বের দৈর্ঘ্য ১৫ মিনিট করে।

সিরিজের পোস্টার