১৩ বছর পর নতুন গান, ক্যারিয়ারের প্রথম ভিডিও!

আরিফুল ইসলাম মিঠুতার গানের ঢং বেশ আলাদা। সচরাচর যেমনটা শোনা যায় না। মূলত বৈঠকি ঢঙে রাগভিত্তিক গান করেন আরিফুল ইসলাম মিঠু।
২০০৬ সালে প্রকাশ হয় তার শেষ অ্যালবাম ‘গানেরই জলসায়’। তারপর ডুব দিলেন। অনেক অভিমান ছিল সেই ডুবের পেছনে। খুঁজেই যেন পাওয়া যাচ্ছিলো না ক্লাসিক ঘরানার এই শিল্পীকে।
অবশেষে প্রায় ১৩ বছর পর আজ (২ জুন) আবারও হাজির হলেন নতুন গান নিয়ে। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাকে খুঁজে নিয়ে কাজটি করতে সমর্থ হলো।
‘মাঝরাতে’ শিরোনামের নতুন এই গানটি মিঠুর জন্য লিখেছেন সফিউদ্দিন শিকদার, সুর করেছেন মো. ইশহাক এবং সংগীতায়োজনে ছিলেন রকেট মণ্ডল।
১৩ বছর পর শুধু নতুন গানেই ফেরা নয়, আরিফুল ইসলাম মিঠুর দীর্ঘ সংগীত ক্যারিয়ারে এবারই প্রথম তৈরি হলো কোনও মিউজিক ভিডিও! আলমগীর হোসেনের ভিডিও পরিচালনায় এতে মডেল হিসেবে আছেন মারুফ এবং জেরী। আছেন মিঠু নিজেও।
ভিডিওর একটি দৃশ্যে দুই মডেলমিঠু বলেন, ‘গান গাওয়া বন্ধ ছিল না। শাস্ত্রীয় গান যারা পছন্দ করেন, তাদের নিয়ে ঘরোয়া আসর করতাম নিয়মিত। অ্যালবামের ব্যাপারে অনীহা এসে গিয়েছিল। পৃষ্ঠপোষক নেই, রয়্যালটি নেই। নতুন গান করার আগ্রহই হারিয়ে ফেলেছিলাম। তবে ধ্রুব মিউজিক স্টেশনকে ধন্যবাদ জানাই, তারা আমার মান ভাঙালো। প্রতিষ্ঠানটি ভালো গানের পৃষ্ঠপোষকতা করছে। আশা করছি আমার গানটি সবার ভালো লাগবে।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ইউটিউব চ্যানেলে ‘মাঝরাতে’ গানটির ভিডিও প্রকাশ হয়েছে রবিবার (২ জুন) সকালে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।    
মাঝরাতে: