X
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
৪ আষাঢ় ১৪৩১

অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!

বিনোদন রিপোর্ট
২৯ এপ্রিল ২০২৪, ১৬:৪০আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৪

ত্রিকোণ সম্পর্কের জটিলতা সিনেমা-নাটকে প্রায়শ দেখা যায়। তবে গল্প শেষে সেটার একটা সমাপ্তি আসে। কিন্তু ঢালিউডের তিন তারকার মধ্যকার জটিলতা কোনও সিনেমা বা নাটকের প্লট নয়, বাস্তবের। যেটাকে তুলনা করা যেতে পারে মেগা ধারাবাহিকের সঙ্গে; চলছে তো চলছেই!

নাম না বললেও কারও বুঝতে অসুবিধা হবে না যে শাকিব খান, অপু বিশ্বাস ও শবনম বুবলীর কথাই বলা হচ্ছে। ২০১৬ সাল থেকেই চলছে তাদের কথাযুদ্ধ। যেটা শুরুটা হয়েছিল অপুর টেলিভিশন লাইভে এসে শাকিবের সঙ্গে বিয়ে এবং সন্তানের খবর প্রকাশের মাধ্যমে। এরপর তাদের সংসারে জটিলতা বাড়ে, গড়ায় বিচ্ছেদে। অতঃপর বুবলীর সঙ্গে শাকিবের গোপন বিয়ে, সন্তান গ্রহণ এসব প্রসঙ্গ সামনে আসে। জটিলতা আরও গাঢ় হয়, সমালোচনার পারদ ওঠে আরও উঁচুতে।

সেসব পুরনো, জানা কথা। এই তারকাত্রয়ের বর্তমান অবস্থা এরকম—শাকিবের ভাষ্যে অপু ও বুবলী দুজনেই তার জীবনের অতীত। তাদের সঙ্গে নতুন করে সংসারের কোনও সুযোগ-সম্ভাবনা নেই। অথচ শাকিবের পরিবারের সঙ্গে অপুর ঘনিষ্ঠতা ক্রমশ বাড়ছে বলে জানা যায়। এমনকি তাদের পুনর্মিলনের আভাসও মিলছিল।

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী বলেছেন, ‘আইনগতভাবে আমি এখনও শাকিব খানের বৈধ স্ত্রী।’ শুধু তাই নয়, এখনও নাকি শাকিবের সঙ্গে তিনি একান্ত সময় কাটান। এছাড়া শাকিবের পছন্দের খাবার, ডায়েট, ওজন কমানো ইত্যাদি ব্যক্তিগত বিষয়ের তথ্যও সামনে আনেন নায়িকা। এই প্রসঙ্গ ধরেই ফের মাথাচাড়া দিয়ে উঠেছে তাদের সম্পর্কের ত্রিকোণ জটিলতা।

শাকিব-অপু নাম উল্লেখ না করেই বুবলীর মন্তব্যের জবাব দিয়েছেন অপু। তার মতে, ছবির প্রচারণার জন্যই এমন কথাবার্তা বলছেন বুবলী। গণমাধ্যমকে অপু বলেন, ‘আমি একজন নারী হিসেবে বলবো, উনি সম্মানীয় মানুষ। এতটা সময় ধরে ক্যারিয়ারের ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে আমার মনে হয় নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার করে নিজের ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়াটা বুদ্ধিমানের লক্ষণ নয়। আর যদি এটাই সে মনে করে, তাহলে তার উপযুক্ত চিকিৎসার দরকার। এখন আমরা একটা জায়গায় চলে এসেছি। আমাদের কথাবার্তা যেন যথাযথ হয়, খেয়াল রাখতে হবে। এখন এসব কথা হাস্যকর মনে হয়। অতি ভক্তি চোরের লক্ষণ। আমি মনে করি উনাকে সুস্থ থাকা দরকার।’

অপুর এরকম মন্তব্যের পর বুবলী চুপ থাকবেন, অতীতে যেমন এরকম ঘটেনি, এবারও তাই। পাল্টা জবাব দিয়েছেন ‘বসগিরি’ নায়িকা। বললেন, ‘সিনেমার প্রচারে কোনও প্রোগ্রামে যখন অংশগ্রহণ করি, তখন পাশাপাশি অনেক বিষয় চলে আসে সংবাদকর্মীদের প্রশ্নে। আমি সবাইকে যথেষ্ট সম্মান দিয়ে প্রশ্নের প্রাসঙ্গিক উত্তর দিই। কোথাও কাউকে অসম্মান করে অপ্রাসঙ্গিক কথা বলি না। এখন কেউ সম্মান দেওয়া হজম করতে না পারলে জোর করে আর সম্মান দেবো না। তাহলে যারা যেসব ভিত্তিহীন অভিযোগ করছেন, সেসব আর থাকবে না।’

অপু ও বুবলীর এই সাম্প্রতিক ‘কথাযুদ্ধ’র পেছনের রহস্য কী? শোনা যাচ্ছে, পুনরায় বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। এবার পরিবারের পছন্দেই সংসার পাতবেন নায়ক। তার পরিবারেরই এক ঘনিষ্ঠ সূত্র খবরটি গণমাধ্যমের কানে দিয়েছে। শাকিবের মা, বাবা, বোন ও ভগ্নিপতি মিলে তার জন্য কনে দেখছেন। ইতোমধ্যে এক পাত্রীকে প্রাথমিকভাবে পছন্দও নাকি করেছেন তারা। যিনি বিলেত থেকে চিকিৎসাবিদ্যায় পড়াশোনা করে এসেছেন।

শাকিব-বুবলী ও পুত্র বীর যদিও শাকিব নিজে বিয়ের প্রসঙ্গে এখনও মুখ ফুটে কিছু বলেননি। আর বরাবরের মতো নীরব রয়েছেন অপু-বুবলীর বিষয়েও।

মনে করিয়ে দেওয়া প্রয়োজন, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। এর দেড় বছর পর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়।

অপুর সঙ্গে বিচ্ছেদের পাঁচ মাস পরই বুবলীকে বিয়ে করেন শাকিব। গোপন রাখেন এই খবরও। তাদের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ। তবে এই সংসারের বিচ্ছেদ সংক্রান্ত স্পষ্ট কোনও তথ্য কিংবা মন্তব্য শাকিব-বুবলী কেউই দেননি।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
ঈদের ৫ ছবি: ১২৯ প্রেক্ষাগৃহে ‘তুফান’, ৩৫টিতে বাকি ৪!
ঈদের ৫ ছবি: ১২৯ প্রেক্ষাগৃহে ‘তুফান’, ৩৫টিতে বাকি ৪!
‘তুফান’ সম্মেলন: মধ্যমণি মিমি, এঁকে দিলেন হার্ট চিহ্ন
‘তুফান’ সম্মেলন: মধ্যমণি মিমি, এঁকে দিলেন হার্ট চিহ্ন
নাগরিক পর্দায় ৭ দিনে ২৯ সিনেমা
নাগরিক পর্দায় ৭ দিনে ২৯ সিনেমা
টিকিট বিক্রির ‘তুফান’ শুরু!
টিকিট বিক্রির ‘তুফান’ শুরু!
বিনোদন বিভাগের সর্বশেষ
চীনে চাঁদরাতে ওয়ার্ল্ড প্রিমিয়ার, ঈদের সকালে মুকুট!
চীনে চাঁদরাতে ওয়ার্ল্ড প্রিমিয়ার, ঈদের সকালে মুকুট!
ঈদের দ্বিতীয় দিনে যত সংগীতানুষ্ঠান
ঈদের দ্বিতীয় দিনে যত সংগীতানুষ্ঠান
ঈদের দ্বিতীয় দিনে ৩২টি নাটক ও টেলিছবি
ঈদের দ্বিতীয় দিনে ৩২টি নাটক ও টেলিছবি
ঈদের ১০ ধারাবাহিক নাটক
ঈদের ১০ ধারাবাহিক নাটক
ঈদের দিনে টিভিতে সাত সিনেমা
ঈদের দিনে টিভিতে সাত সিনেমা