ঢাকায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর নতুন কিস্তি

ছবির বিশেষ ফটোসুটহলিউডের ছবির দর্শকদের নড়ে-চড়ে বসার সময় হয়েছে। আবার পর্দায় আসছে চোখ ধাঁধানো গতির খেলা আর মারকুটে ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’।
আগামী ২ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিরিজের নতুন ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে ছবিটি দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।
এবার নিয়ে মোট ৮টি ছবি পর্দায় এসেছে এই ফ্রাঞ্চাইজির। আগের সবই বক্সঅফিস মাত করেছে। সর্বশেষ ছবিটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। এরপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন নতুন ছবির জন্য।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। সেই সঙ্গে এক ফ্রেমে থাকছে ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদের অভিনয়। এবার তাদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা ইদরিস এলবা। তবে তিনি খল চরিত্রে থাকছেন। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। ‘ডেডপুল টু’ ছবির পরিচালক ডেভিড লিচ নতুন কিস্তিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। পাণ্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সাল চেষ্টা করছে চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরির। সঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।

ইউনিভার্সাল পিকচার্সের ব্যানারে এটি প্রযোজনা করছেন নিল এইচ মরিটজ। সঙ্গে থাকবে ডোয়াইন জনসনের সেভেন বাকস প্রডাকশনস। হলিউডের ডাকসাইটে পত্রিকাগুলোও তাদের রিভিউয়ে সার্বিকভাবে এগিয়ে রেখেছে ছবিটিকে।
ট্রেলার: