ক্রিস হেমসওর্থের মুখে শাহরুখ খানের সংলাপ!

রুদ্রাক্ষ জয়সওয়াল ও ক্রিস হেমসওর্থগল্প আর প্রেক্ষাপট ঢাকা। তবে শুটিংয়ের বেশিরভাগ অংশ হয়েছে ভারত ও থাইল্যান্ডে। আর এতে অভিনয় করছেন হলিউড সুপারহিরো ক্রিস হেমসওর্থ।
তাই ছবির শুটিংয়ের গল্পের পরতে পরতে পাওয়া যাচ্ছে বাংলাদেশ-ভারতের সৌরভ।
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে মজার একটি ভিডিও। যেখানে অংশ নিয়েছেন চলচ্চিত্রটির দুই অভিনেতা ক্রিস হেমসওর্থ ও ভারতীয় রুদ্রাক্ষ জয়সওয়াল।
আর সহঅভিনেতার বদৌলতেই ক্রিসের মুখে শোনা যায় ‌‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবি থেকে নেওয়া শাহরুখ খানের সংলাপ।
বেশ কয়েকবার চেষ্টার পর ক্রিস এটি বলতে পারেন। বলেন, ‘বাড়ি বাড়ি দেশমে ছোটি ছোটি বাতে হোতি রেহতিহে!’
সঙ্গে প্রশংসা করে ক্রিস আরও বলেন, ‘এটা (হিন্দি) স্প্যানিশ ভাষার চেয়ে বেশ সরল।’
চলচ্চিত্রটিতে ক্রিস একজন বিশেষ স্পাই আর রুদ্রাক্ষ অপহৃত হওয়া কিশোরের ভূমিকায় অভিনয় করেছেন।
ক্রিসের সঙ্গে অভিনয়টা তার স্বপ্নপূরণ বলেই মনে করে এই কিশোর। মিড-ডে-তে দেওয়া সাক্ষাৎকারে তার ভাষ্য এমন, ‘‘যেন আমি আমার স্বপ্নের সঙ্গে বসবাস করছি। ক্রিস স্যার খুবই মিষ্টি ও অমায়িক একজন মানুষ। তিনি আমাকে ‘লিটল লিজেন্ড’ বলে ডাকেন।’’
নেটফ্লিক্সের জন্য নির্মিত চলচ্চিত্রটি পরিচালনা করেছেন স্যাম হারগ্রেভ।
এ ছবি জিম্মিদশা নির্ভর অ্যাকশন থ্রিলার ধাঁচের। এতে প্রধান নায়কের ভূমিকায় থাকছেন  ক্রিস হেমসওর্থ।
ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো ভ্রাতৃদ্বয়। গল্পে দেখা যাবে, ঢাকা শহরে অপহরণ হওয়া ভারতের একটি ছেলেকে উদ্ধারে সহযোগিতা করবে হেমসওর্থের চরিত্রটি।

 
 
 
View this post on Instagram

@rudhrakshjaiswal1 is thrilled to work in Extraction with Chris Hemsworth in lead. Rudhraksh jaiswal is working in the movie called EXTRACTION, which was previously know as Dhaka. His experience working with Chris Hemsworth was dream come true. Movie is going to release on the 24th April on Netflix. He portrays the kidnapped kid who gets rescued by Chris Hemsworth. He plays a pivotal role in the movie. #chrishemsworth