৫ কোটি ভিউ উদযাপন

132888044_662226307780448_6284648220590373741_nসখি গো আমার মন ভালা না’ শিরোনামের গানটির গীতিকার-সুরকারের খোঁজ আজও পাওয়া যায়নি। ফলে সংগৃহীত হয়েই এটি ঘুরছে গ্রামবাংলার বাঁকে বাঁকে।
সেই গানটি নতুন প্রাণ পেলো জেকে মজলিসের সংগীতায়োজনে লায়লার কণ্ঠে। গত বছর ২১ অক্টোবর গানটির নতুন ভার্সন প্রকাশ করে আরটিভি মিউজিক। সম্প্রতি সেই গানটি শুধু ইউটিউবেই অতিক্রম করে ৫ কোটি ভিউয়ের ঘর!
যা সংশ্লিষ্টদের কাছে অনেকটাই অনাকাঙ্ক্ষিত। তাই গানটির ‘ভিউ উদযাপন’ করার উদ্যোগ নেয় আরটিভি কর্তৃপক্ষ।
এতে উপস্থিত হয়ে কণ্ঠশিল্পী লায়লা বলেন, ‘এটি আমার ক্যারিয়ারে বড় অর্জন। এমন সুন্দর গানের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। আরটিভিকে ধন্যবাদ জানাই গানটির জন্য আমাকে নির্বাচিত করায়। দেশ-বিদেশ থেকে গানটি যারা পছন্দ করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা।’
বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে আয়োজিত এই উদযাপনে লায়লা ছাড়াও হাজির ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ভিডিওটির পরিচালক নূর হোসেন হীরা, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তাপ্রধান মামুনুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তা।
সৈয়দ আশিক রহমান বলেন, ‘আরটিভি মিউজিকের এই প্ল্যাটফর্মটি সবার জন্য উন্মুক্ত। ভালো কাজের সঙ্গে আমরা সবসময় আছি। আমি আশা করি, ফোক গানের পাশাপাশি লায়লা তার মৌলিক গানেও শ্রোতাদের মন জয় করবে।’
অনুষ্ঠানে কেক কেটে ‘ভিউ উদযাপন’-এর আনুষ্ঠানিকতা শেষ করা হয়।