তমা মির্জার ‘চুক্তি স্বাক্ষর’ চমক!

ব্যক্তিগত জীবনের নানা জটিলতা পেরিয়ে বছরের শুরুতেই তমা মির্জা মাঠে নেমেছেন কোমর বেঁধে। চমকে দিচ্ছেন নানাবিধ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে!

যার প্রথম আভাস মিলেছে প্রযোজকের খাতায় নাম লিখিয়ে, ১৯ জানুয়ারি। চমক হিসেবে মির্জা’স ক্রিয়েশন-এর ব্যানারে চুক্তিবদ্ধ করলেন দেশের নামজাদা নির্মাতা তৌকীর আহমেদকে! যিনি আসছে ঈদে তমার জন্য বানাবেন বিশেষ নাটক।

তবে সেই নির্মাণে অভিনেতা তৌকীরের বিপরীতে নায়িকা তমার দেখা মিলবে কিনা, নিশ্চিত হওয়া যায়নি এখনও।

এই চমকের ২৪ ঘণ্টার মাথায় তমা দিলেন আরেকটি চুক্তি স্বাক্ষরের খবর। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী এবার নিজেই চুক্তিবদ্ধ হলেন অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে। অভিনয় করবেন বেঙ্গল মাল্টিমিডিয়ার ওয়েব ফিল্ম ‘আনন্দী’তে। যাতে তার বিপরীতে থাকছেন রোশান।

এ উপলক্ষে বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় কারওয়ান বাজারে আরটিভি কার্যালয়ে চুক্তিপত্র সই হয়। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে এতে সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। এ সময় চুক্তিতে স্বাক্ষর করেন রোশান ও তমা মির্জা।

তমা মির্জাকাজটি প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘ওয়েব ফিল্মটির গল্প আমাকে খুব টেনেছে। এ ধরনের ভালো কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার। চ্যালেঞ্জিং একটি চরিত্র। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আশা করছি।’

‘আনন্দী’ রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। গল্প মাহমুদ হাসান শিকদারের। যৌথভাবে পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। তবে এর শুটিং কবে নাগাদ শুরু হচ্ছে সে বিষয়ে স্পষ্ট কোনও ধারণা পাওয়া যায়নি এখনও।

দেশটিভিতে ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের একটি সেলিব্রেটি শো উপস্থাপনা করছেন তমা। এছাড়া তার হাতে রয়েছে ‘ফ্রম বাংলাদেশ’, ‘পাপকাহিনি’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের তিনটি ছবি।

পরিচালক তৌকীর প্রযোজক তমা

আমার মৃত্যুর জন্য হিশাম দায়ী থাকবে: তমা