ঝটিকা সফরে চট্টগ্রামের নির্বাচনি মাঠে...

এর আগে জাতীয় নির্বাচনে রাজপথে দেখা গেছে বিনোদন অঙ্গনের মানুষদের। এবার একই কারণে চট্টগ্রামে ঝটিকা সফরে উড়াল দিলেন টেলিভিশন ও চলচ্চিত্রের একঝাঁক শিল্পী।

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় অংশ নিচ্ছেন তারা। আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর হয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ, অভিনেতা রিয়াজ, মীর সাব্বির, সায়মন সাদিকসহ অনেকেই।

আজ (২৪ জানুয়ারি) সকালে বিমানের একটি ফ্লাইটে তারা সেখানে গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।

চট্টগ্রাম থেকে তিনি বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর হয়ে নির্বাচনি প্রচারণায় অংশ নিতেই আমরা এখানে এসেছি। দুই দিন শহরটিতে অবস্থান করবো আমরা।’

ঝটিকা সফরে চট্টগ্রাম যাওয়ার আগে বিমানবন্দরেজানা যায়, আজ (২৪ জানুয়ারি) সারা দিন বন্দর নগরীর বিভিন্ন স্থানে প্রচারণা চালাবেন তারা। আগামীকাল তাদের সঙ্গে যুক্ত হবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমাসহ বেশ কয়েকজন। এদিন সন্ধ্যাতেই ঢাকায় ফেরার পরিকল্পনা তাদের।

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। এতে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেনসহ ৭ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।