বসন্ত-ভালোবাসা বিশেষ

এবার ঘুমাবো না...

আজ (১৪ ফেব্রুয়ারি) একই দিনে দুটি উপলক্ষ- বসন্তবরণ ও ভালোবাসা দিবস। তাই এবার ভালোবাসার রঙে পড়বে হালকা আগুনছটাও। খোঁজ নিয়ে জানা গেলো, শোবিজের মানুষরা নিজ কাজে ব্যস্ত থাকলেও নিজেদের মতো করে দিনটিকে একটু আলাদাভাবে কাটাবেন। সেই দিনলিপি নিয়ে তারকাদের বয়ানে সাজানো হয়েছে এই আয়োজন-সার্ফিংয়ের ফাঁকে জিরিয়ে নিচ্ছেন ‘ন ডরাই’খ্যাত সুনেরাহ

একটা সময় এ দিবসগুলো বেশ ঘটা করে উদযাপন করতাম। সেটা অনেক আগে। মনে আছে, শাড়ি পরেও বের হয়েছি। সে সময় বেশ উদ্দীপনা কাজ করতো। এরপর যখন কাজের মধ্যে ঢুকে গেলাম, আগের মতো বাইরে যাওয়া, আড্ডা দেওয়া- এগুলো আর টানে না। এখন এমন দিবস এলেই খালি বিছানার কথা মনে পড়ে! সারা দিন ঘুমিয়ে কাটাই।

তবে এবার ঘুমাবো না। বাবা-মায়ের সঙ্গে সময় কাটাবো। বাইরে যেহেতু কাজ ছাড়া বের হওয়া হবে না; তাই পোশাক নিয়েও খুব একটা ভাবছি না।

এবার আরও একটি পরিকল্পনা করে রেখেছি। সাধারণত আমি নাটকে কাজ করি না। ভালোবাসা দিবসের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। কাছে আসার গল্প ব্যানারে এটি তৈরি হয়েছে। নাম ‘শূন্য থেকে শুরু’। এটি আমরা সবাই মিলে মানে কলাকুশলী ও বন্ধুবান্ধবরা মিলে দেখবো। কোথায় দেখবো- তা এখনও ঠিক করিনি। এটা আমার বাসায় হতে পারে বা অন্য কোথাও।

তাই সারাটা দিন বাবা-মা আর সন্ধ্যাটা বন্ধুদের সঙ্গে কাটাবো।

সুনেরাহ বিনতে কামাল