ভালোবাসা বিশেষ

তাদের জন্য এবারের ভালোবাসা দিবস বিশেষ

আজ ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। সিনে পর্দায় গান কিংবা অভিনয়ে ভালোবাসার বার্তা ছড়িয়ে দেওয়া মানুষেরা কীভাবে পালন করছে দিবসটি? উপমহাদেশে বিস্তর প্রভাব ফেলা বলিউডের আলোচিত জুটিদের জন্য এবারের ভালোবাসা দিবসটি কেমন- এমন সব বিষয় নিয়ে সাজানো হয়েছে আমাদের এই আয়োজন। যেখানে গল্প বলা হয়েছে আলোচিত পাঁচ জুটির। যাদের জন্য এবারের ভালোবাসা দিবসটি বিশেষ-

বরুণ-নাতাশাবরুণ-নাতাশা

মাত্রই বন্ধুত্ব, পরিণয় শেষে সম্পর্ককে পরিণতি দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার স্কুলবান্ধবী নাতাশা দালাল। গত ২৪ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছেন তারা। তাই মাস ঘুরতে না ঘুরতেই নতুন জীবনে পেয়ে গেছেন প্রথম ভালোবাসা দিবস। সদ্য বিয়ে হওয়া এই দম্পতির জন্য এ দিনটি তাই একেবারেই বিশেষ।

রণবীর কাপুর-আলিয়া ভাট
রণবীর কাপুর-আলিয়া ভাট

একটা সময় গোপনে চলত তাদের অভিসার। পাপারাজ্জিরা ক্যামেরা ফেঁদে বসে থাকতো রণবীর আর আলিয়ার বাসায়। এখন আর সেই কষ্ট কৌতূহলীদের করতে হয় না। কারণ, তাদের সম্পর্কটা প্রকাশ্য। দুই বছর ধরে তারা প্রেম করছেন। করোনার লকডাউনে তাদের একসঙ্গে থাকাটা সবকিছুর উত্তর দিয়ে দিয়েছে। তাই এবার ভালোবাসা দিবসে তারা থাকবেন প্রকাশ্যেই।

আলি ফজল ও রিচা চাড্ডা

আলি ফজল ও রিচা চাড্ডা

বন্ধুত্ব থেকে প্রেম। বলিউড তারকা রিচা চাড্ডাকে মালদ্বীপের নীলচে পানিতে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন অভিনেতা আলি ফজল। এরপর ২০২০ সালের এপ্রিলে বিয়ে করেন তারা। করোনা মহামারির কারণে সে বছরটা গৃহবন্দি হয়েই মধুর সময় কাটিয়েছেন তারকাদ্বয়। দাম্পত্য জীবনে এবারই প্রথম এলো প্রথম ভালোবাসা দিবস। নিশ্চয়ই ভিন্ন পরিকল্পনা করে রেখেছেন আলি ফজল। তবে তা জানা যায়নি। হয়তো চমকপ্রদ কোনও ঘটনার অবতারণা করতে যাচ্ছে এ জুটি।

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

এ জুটির জন্য এবারের ভালোবাসা দিবসটি একটু অন্যরকম। ২০১৯ সাল থেকে তাদের প্রেমের গুঞ্জন। এরপর সোহেল খানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে ৪৭ বছরের মালাইকা ৩৫ বছর বয়সী অর্জুনের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন।

বিগত দিনগুলোতে নানা রকমের পার্টিতে একসঙ্গেই হাজির হয়েছেন তারা। তবে এবারের ভালোবাসা দিবস তাদের জন্য ভিন্ন বলার কারণ হলো, সম্প্রতি ভালো যাচ্ছে না তাদের সম্পর্ক। অর্জুনের কাছ থেকে আগের সেই গুরুত্ব পাচ্ছেন না, মালাইকার এমন অভিযোগও এসেছিল ভারতীয় সংবাদমাধ্যমে। তাই এই ভালোবাসা দিবসে পুরনো সম্পর্ককে নতুনভাবে তৈরি করার প্রয়াস থাকবে তাদের।

ফারহান আখতার ও শিবানি ড্যান্ডেকার

ফারহান আখতার ও শিবানি ড্যান্ডেকার

পরিচালক-অভিনেতা ফারহান আখতার এবং উপস্থাপক-গায়িকা শিবানি ডান্ডেকারের বিয়ের গুজব প্রচার হয় ২০২০ সালে।

বলা হয়, দুজনেই হন্যে হয়ে খুঁজছিলেন বিয়ের ভেন্যু। এর আগে ২০১৯ সালেও গুজব ছিল, ২০২০ সাল শুরু হলেই তারা বিয়ের কাজটাও সেরে ফেলবেন। তবে তাদের বিয়ে নিয়ে আর তেমন কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। দুজনই নিজেদের পরিচয় দেন ‘বেটার হাফ’ বলে।

অনেকের ধারণা, ২০২১ সালেই বিয়ে করেছেন তারা। আর সেটা হলে, চলতি ভালোবাসা দিবসটি বিশেষভাবেই পালন করবেন তারা।

সূত্র: নিউজ ১৮