ঢাকায় গডজিলা বনাম কিং কং-এর লড়াই

পিপাসা মেটাতে জলাশয়ের মধ্যে দাঁড়িয়ে পানি পান করছিল প্রবল শক্তিধর একটি প্রাণী। কিন্তু সেখানেই বাধলো বিপত্তি। আরেক বিশালাকায় অক্টোপাস তাকে চারপাশ দিয়ে ঘিরে ধরলো!

এবার দর্শককে একটু ভিন্ন স্বাদ দিতে ঢাকার পর্দায় হাজির হচ্ছে গডজিলা ও কিং কং। কেমন জমবে তাদের রসায়ন?

২০১৫ সালের অক্টোবর মাসে জানা গিয়েছিল যে লিজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স একসঙ্গে হাত মিলিয়েছে। তারপর থেকেই শুরু হয় ভক্তদের অপেক্ষা। আর প্রায় ছয় বছরের দীর্ঘ প্রতীক্ষার পর এবার পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছে কিং কং ও গডজিলা।

এই দুই চরিত্র বেশ কয়েক বছর ধরেই আলাদা করে সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। তাই একসঙ্গে এই দুইয়ের আবির্ভাব ঠিক কেমন হতে পারে, তা নিয়ে ক্রমশ জোরদার হচ্ছে জল্পনাও। প্রথমে যখন ২০১৫ সালে এই ছবি নির্মাণের কথা ঘোষণা করা হয়েছিল, তখন ঠিক ছিল যে ২০২০ সালের ২৯ মে নাগাদ সারা বিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে ‘গডজিলা ভার্সেস কিং কং’। এরপর করোনাকালীন পরিস্থিতির জন্য পরিকল্পনা বাতিল করতে হয় দুই প্রযোজনা সংস্থাকে।

অবশেষে ঢাকাসহ বিশ্বজুড়ে পর্দায় আসছে গডজিলা বনাম কিং কংয়ের লড়াই। ২৪ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ছবিটি। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে দর্শকরা ছবিটি দেখতে পারছেন শুক্রবার (২৬ মার্চ) থেকে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির মিডিয়া মুখপাত্র মেসবাহ উদ্দিন আহমেদ।

অ্যাডাম উইংগার্ড পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন আলেকজান্ডার স্কার্সগার্ড, মিলি ববি ব্রাউন, রেবেকা হল, ব্রায়ান হেনরিসহ অনেকে।