শৈশবের সাদা রাজহাঁস, উড়ে এলো পরীর ঘরে!

ছোটবেলায় মাথার বেণি খুলে আয়নার সামনে দাঁড়িয়ে আপন মনে প্রায়শই মডেলিং করতেন পরীমনি! স্বপ্ন দেখতেন, বড় হয়ে টিভিতে দেখা সেই বিজ্ঞাপনটির মডেল হওয়ার।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) কথায় কথায় এমনটাই জানালেন স্মৃতিকাতর পরী।

বলার কারণও আছে। ছোটবেলার সেই বিজ্ঞাপনচিত্রটি এবার সত্যি সত্যি তার কাছে ধরা দিলো। এদিন নিজ বাসায় চুক্তিবদ্ধ হলেন সেই প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে।

পরী বলেন, ‘শুধু আমি নই। আমার তো মনে হয় বাংলার সব নারীর মনেই বেঁচে আছে একটি চিরচেনা সাদা রাজহাঁস! মানে হাঁস মার্কা গন্ধরাজ তেলের কথা বলছি। ছোটবেলায় এই তেলটির ঘ্রাণ আর বিজ্ঞাপন কী যে ভালো লাগতো! এখনও টিভি বা রেডিওতে এই নামটি কানে এলে ঘুরে তাকাই। স্মৃতিকাতর হই।’

এখন থেকে এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন পরীমনি। অংশ নেবেন বেশক’টি বিজ্ঞাপনচিত্রেও। এ যেন শৈশবের রাজহাঁস, এ বেলায় হেঁটে এলো পরীর ঘরে!

এদিকে করোনার চলমান ঢেউয়ে আপাতত ঘরবন্দি হলেও গেলো সপ্তাহে পরী ব্যস্ত ছিলেন ইফতেখার শুভর অনুদানের ছবি ‘মুখোশ’-এর শুটিংয়ে। একই সময়ে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’।

তারও আগে চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ দিয়ে টানা ১০০ দিন দেশের প্রেক্ষাগৃহ শাসন করেছেন এই অভিনেত্রী। সামনে আসছে রায়হান জুয়েলের বিশেষ ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শুটিং বাকি আছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’।