তিন মাস পর জানা গেলো অভিনেত্রীর বিয়ের খবর

বিয়ে করেছেন টেলিভিশন অভিনেত্রী নাজিরা মৌ। তবে শুভ কাজটি করার প্রায় তিন মাস পর খবরটি সবাই জানলো।

জানালেন, চলতি বছরের ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় বিয়ে হয়েছে তার। পাত্র মিজানুর মুরাদ রহমান। পেশায় ব্যবসায়ী, থাকেন যুক্তরাজ্যে।
২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এর পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। কাজ করেছেন ওপার বাংলার নায়ক ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গেও।

বিয়ের প্রসঙ্গে নাজিরা বলেন, ‘কমন বন্ধুর মাধ্যমে মিজানের সঙ্গে আমার পরিচয়। এর কিছুদিন পর সে আমাকে পছন্দের কথাটি জানায়। এরপর হুট করেই পারিবারিকভাবে আমাদের বিয়ে হলো। বিয়ের পর আমি অসুস্থও ছিলাম। তাই খবরটি জানানোর সুযোগ হয়নি।’মুরাদ ও মৌ

অভিনেত্রী আরও জানালেন, গত মার্চের দ্বিতীয় সপ্তাহে দুবাইতে গিয়েছিলেন মধুচন্দ্রিমাতে। তাই গত একমাস কোনও কাজই করেননি।

এদিকে, নাজিরার হাতে রয়েছেন ‘বাকরখনি’, ‘বউ-শাশুড়ি’ ও ‘ভেজাইল্লা গ্রাম’ নামের ধারাবাহিকের কাজ। এখন এগুলো দিয়েই শুটিংয়ে ফিরতে চান তিনি।মধুচন্দ্রিমাতে তারা

অন্যদিকে, নাজিরা অভিনয় করেছেন চলচ্চিত্রেরও। তার প্রথম ছবি ‘নন্দিনী’। এতে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। এটি পরিচালনা করেছেন সোয়াইবুর রহমান রাসেল।