আনজাম মাসুদের সঙ্গে এবার ১৪ জন কণ্ঠশিল্পী!

গত ঈদে নির্মাতা-উপস্থাপক আনজাম মাসুদ চমকে দিয়েছিলেন একমঞ্চে ১৪ জন উপস্থাপক হাজির করে। সংখ্যা ও সঞ্চালনার হিসাবে বিষয়টি ছিল নতুন ও উপভোগ্য। ‘আমি কথা বলতে চাই’ শিরোনামের বিশেষ এই অনুষ্ঠানটি ছিল এটিএন বাংলার জন্য নির্মিত। 

এই ঈদেও চমক নিয়ে হাজির হচ্ছেন ‘আজকাল’ হয়ে ‘পরিবর্তন’-খ্যাত এই টিভিমুখ। এবার তিনি হাজির করছেন একসঙ্গে ১৪ জন কণ্ঠশিল্পী! যা দেখা যাবে মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ১০টায় একই চ্যানেলে।

১২ জুলাই বিএফডিসির এটিএন বাংলার স্টুডিওতে অনুষ্ঠানটি ক্যামেরায় ধারণ করা হয়। এতে অংশ নিয়েছেন আঁখি আলমগীর, দিলশাদ নাহার কণা, সুজন আরিফ, সিঁথি সাহা, সাব্বির জামান, অপু আমান, পুলক অধিকারী, কিশোর দাস, মেহরাব, লিজা, ইমরান, কর্ণিয়া, ঝিলিক ও ফাতিমা তুয যাহরা ঐশী। 

এই আয়োজন নিয়ে আনজাম মাসুদ বলেন, ‘আমি সাধারণত বিটিভি ও এটিএন বাংলাতেই অনুষ্ঠান করে থাকি। সর্বশেষ বিটিভিতেই আমার একটি অনুষ্ঠানে ১২ জন সংগীতশিল্পীকে নিয়ে একটি গান করেছিলাম। এবার আমারই ঈদ অনুষ্ঠানে ১৪ জন শিল্পী অংশগ্রহণ করেছেন। আমার যতটুকু জানা আছে, তাতে আমি মনে করি এর আগে কোনও অনুষ্ঠানে একসঙ্গে এত কণ্ঠশিল্পীকে একসঙ্গে পাওয়া যায়নি। আমার এই অনুষ্ঠানটিকে আলোকিত করার জন্য প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ 

আঁখি আলমগীরের প্রতি বিশেষ ধন্যবাদ জানিয়ে এই সঞ্চালক-নির্মাতা বলেন, ‘তিনি শুটিংয়ে সবার আগে উপস্থিত হয়ে আমাকে বিস্মিত করেছেন। এমন সচেতন মানুষ আসলে সংখ্যায় খুবই কম। আমি তার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই।’

তবে ওই অনুষ্ঠানে সবার শেষে কে এসেছেন, সেটি বলতে চাননি মিষ্টভাষী আনজাম মাসুদ।

জানা গেছে, অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা দর্শকের জন্য এমন কিছু কথা শেয়ার করেছেন, যা তারা আগে কখনও কোথাও বলেননি। পাশাপাশি শিল্পীদের মধ্যে বুদ্ধির খেলাও হয়েছে। 

‘আমি কথা বলতে চাই’ অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন আনজাম মাসুদ। নির্বাহী প্রযোজক হিসেবে ছিলেন তাশিক আহমেদ।

ছবি: গোলাম সাব্বির