আরিয়ানকে চিনে নিন অল্পবিস্তর

কিং খানের পুত্র বলে কথা। গ্রেফতার ও ছাড়া পাওয়ার আগ পর্যন্ত আলোচনায় ছিলেন সমানতালে। কিন্তু এর ভিড়ে আরিয়ান খানের অনেক কিছু রয়েছে গেছে অজানা।

পড়াশোনা
আরিয়ান লন্ডনের নামকরা সেভেনোয়াকস হাইস্কুলে পড়েছেন। ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে ২০২০ সালে স্নাতক পাস করেন। ইউএসসির স্কুল অফ সিনেম্যাটিক আর্টস থেকে চারুকলা ও সিনেমার শিল্প, ফিল্ম ও টেলিভিশন প্রোডাকশনে ডিগ্রি অর্জন করেছেন।

কনভোকেশনে আরিয়ান
হতে চান চলচ্চিত্র নির্মাতা
বাবার মতো সুদর্শন হওয়া সত্ত্বেও আরিয়ানের ক্যামেরার সামনে দাঁড়ানোর কোনও ইচ্ছা নেই। তিনি হতে চান পরিচালক। মুম্বাই মিররকে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ‘আরিয়ান অভিনেতা হতে চায় না, ও ছবি বানাতে চায়। এজন্য ও যুক্তরাষ্ট্রে পড়ছে।'

বলিউড অভিষেক
গত বছর বলিউডে অন্যতম গুঞ্জন ছিল যে শাহরুখপুত্র আরিয়ানকে করণ জোহরের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে দেখা যাবে। করন বলেছিলেন, আরিয়ান আমার গডচাইল্ড। তাকে বলিউডে লঞ্চ করতে পারলে আমিই বেশি খুশি হবো। আমিই হবো তার পথপ্রদর্শক।

করণ ও আরিয়ান
মুক্তির পর জীবন
প্রায় তিন সপ্তাহ জেলে থাকার পর ৩০ অক্টোবর মান্নাতে ফিরেছেন আরিয়ান। আপাতত গণমাধ্যম থেকে দূরে রাখতে বাড়িতেই তাকে থাকতে বলেছেন বাবা শাহরুখ ও মা গৌরি। চলছে তার স্বাস্থ্য পরীক্ষা। পাসপোর্ট জমা দেওয়ার কারণে আপাতত দেশের বাইরে যেতে পারছেন না। তবে আলিবাগের বাংলো কিছু সময় কাটিয়ে আসতে পারেন বলে শোনা গেছে।মা গৌরি খানের সঙ্গে আরিয়ান

সূত্র: টাইমস অব ইন্ডিয়া