ভক্তকে বিয়ে করেছিলেন তারা

প্রিয় সেলিব্রেটিকে এক চিলতে দেখার শখ থাকে কত শত ভক্তের। আর যদি সারা দিনই দেখা যায়? আর যদি থাকা যায় আরও কাছাকাছি? আকাশকুসুম এমন কল্পনাও সত্য হয়েছে অনেকের। অনেক বলিউড সেলেব্রেটিই বিয়ে করেছেন তাদের পাঁড় ভক্তদের।

দিলীপ ও সায়রাদিলীপ কুমার ও সায়রা বানু
দিলীপ কুমার এবং সায়রা বানু ছিলেন বি-টাউনের অন্যতম জনপ্রিয় জুটি। তবে দিলীপের অনেক আগেই সায়রা তারকা বনে যান। আর তখন থেকেই সায়রার বিশাল ভক্ত বনে যান দিলীপ। রীতিমতো যাকে বলে অন্ধ ভক্ত ছিলেন। ১৯৬৬ সালে, যখন দিলীপের বয়স ৪৪ বছর এবং সায়রার ২২, ততদিন দুজনই বড় তারকা। আর তাই সুখে শান্তিতে বসবাস করতে বেগ পেতে হয়নি তাদের। 

রাজ-শিল্পাশিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা
অভিনেত্রী শিল্পা শেঠি ২২ নভেম্বর, ২০০৯-এ ব্রিটিশ ভারতীয় ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। রাজ ছিলেন শিল্পার ভক্তদের তালিকারই একজন। 

বিবেক ও প্রিয়াঙ্কাবিবেক ওবেরয় ও প্রিয়াঙ্কা আলভা
বিবেক ওবেরয় কর্নাটকের মন্ত্রীর কন্যা প্রিয়াঙ্কার প্রেমে পড়েছিলেন ঠিকই, তবে তারও আগে প্রিয়াঙ্কা ছিলেন বিবেকের বড় ভক্ত। ২০১০ সালে বিয়ে করেন এ ‍জুটি। 

জিতেন্দ্র ও শোভা কাপুর
ব্রিটিশ এয়ারওয়েজের এয়ার হোস্টেস শোভাকে বিয়ে করেন বলিউড অভিনেতা জিতেন্দ্র। দুজনের দেখা হওয়ার অল্প সময়ের মধ্যেই একে অপরের প্রেমে পড়ে যান তারা। শোভা বরাবরই জিতেন্দ্রের ভক্ত ছিলেন বলে জানা যায়। দুজনের বিয়ে হয় ১৯৭৪ সালে। 

এশা ও ভরতএশা দেওল ও ভরত তখতানি
অভিনেত্রী এশা দেওল ও ভরত তখতানি বিয়ে করেন ২০১২ সালে। যেখানে এশা সেখানেই ছিলেন ভরত। আর এমন ভক্তকে তাই আজীবনের জন্য সঙ্গে থাকার পারমিশনটা দিয়েই দিলেন এশা।

 

সূত্র: বলিউড লাইফ