এখনও নার্ভাস পরীমণি!

রোশান ও পরীমণিঅবশেষে পর্দার আলোয় আসছে মোশাররফ করিম, পরীমণি ও জিয়াউল রোশান অভিনীত ছবি ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি ৪ মার্চ মুক্তি পেতে যাচ্ছে ৩৮ প্রেক্ষাগৃহে।

এ উপলক্ষে গতকাল (২ মার্চ) রাতে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হলো ছবিটির প্রিমিয়ার। যেখানে পরিচালক ইফতেখার শুভর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, পরীমণি, রোশানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী। 

আর আয়োজনের অনেকটা রোশনি নিয়ে নেন নায়িকা একাই। হবু মা হয়েও হাজির হন প্রিমিয়ারে। এরমধ্যে সহকর্মীদের সঙ্গে হাসি-আনন্দে মেতে ওঠেন তিনি। দফায় দফায় কথা বলেন মিডিয়ার সঙ্গে।

পরীমণি বলেন, ‌‘‘আমার প্রতিটি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। ‘মুখোশ’র বেলাতেও তা-ই মনে হচ্ছে, টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! পরিচালক শুভ ভাইয়ের প্রথম সিনেমা, কিন্তু অভিষেকেও তিনি দারুণ কাজ করেছেন। আশা করছি, এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে।’’

অন্যদিকে প্রিমিয়ার শেষে কথা বলেন মোশাররফ করিম। ছবিটি নিয়ে তার ভাষ্য, ‘‘সিনেমাটিতে অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত। আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দিত হবেন। গল্পটি বেশ ভালো, এই গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখবেন। আমি ভীষণ আশাবাদী। আশা করছি ‘মুখোশ’ সবার ভালো লাগবে।’’

টিম ‘মুখোশ’‘মুখোশ’ নির্মিত হয়েছে ইফতেখার শুভর নিজের লেখা ‘পেইজ নাম্বার ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে। ব্যাচেলর ডটকম প্রডাকশনের প্রযোজনায় সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণি, রোশান, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ ঊর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ’।